ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শিক্ষাদিক্ষা

দেশের বিশ্ববিদ্যালয় ভিত্তিক সেরা ক্লাবের সম্মাননা পেল ‘জেইউডিও’

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৩:৫৬ পিএম

দেশের বিশ্ববিদ্যালয় ভিত্তিক ক্লাব বা সংগঠনের অংশগ্রহণে ভার্চুয়ালি দুদিনব্যাপী অনুষ্ঠিত হলো ‘মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড প্রেজেন্টস ক্যাম্পাস ক্লাব সামিট-২০২০ ইন অ্যাসোসিয়েশন উইথ দ্য ডেইলি স্টার’।

গত ৬ ও ৭ নভেম্বর অনুষ্ঠিত এই আয়োজনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অংশগ্রহণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন 'জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন-জেইউডিও'।

বুধবার (১১ নভেম্বর) জেইউডিও’র প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি হাসান মাহমুদ সম্রাট সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দুদিনের সামিট কি-নোট প্রেজেন্টেশন উপস্থাপন করেন দ্যা ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, গ্রে গ্রুপ বাংলাদেশের এমডি ও বাংলাদেশ প্রধান সৈয়দ গাওসুল আজম শাওন ও এসবি টেক ভেঞ্চারসের প্রধান নির্বাহী সোনিয়া বশির কবির।

কি–নোট সেশনগুলোতে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ে সংগঠন চর্চা, পারস্পরিক সম্প্রীতিবোধ, ক্যারিয়ারবিষয়ক পরামর্শ এবং সামিটের মূল আলোচনা উপস্থাপিত হয়৷ কি–নোট সেশনগুলোতে ফেসবুক পেজে কমেন্ট করে স্ক্রিনে প্রশ্ন করার সুযোগ পান বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্লাবের সদস্যরা।

ডেইলি স্টার, এক্সিলেন্স বাংলাদেশ এবং মাইডাস সেন্টার কর্তৃক আয়োজিত জাতীয় ক্লাব সামিটে জেইউডিও ২০২০ সালের কার্যক্রম ও পূর্ববর্তী ধারাবাহিকতা বিবেচনায় শ্রেষ্ঠ পাঁচটি ক্লাবের মাঝে একটি হিসেবে নির্বাচিত হয়েছে৷
এই ক্লাব সামিটে জেইউডিও ছাড়াও সারা দেশের তিন শতাধিক ক্লাব অংশগ্রহণ করেছিলো৷ আবেদনকৃত একশ বারোটি ক্লাবের মধ্যে থেকে চূড়ান্তভাবে এই সম্মান অর্জন করেছে জেইউডিও৷

সামিটের সমাপনী ও রিকগনিশন গিভিং আয়োজনে যুক্ত হন ‘নিজের বলার মতো একটি গল্প’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার ও আয়োজক প্রতিষ্ঠানের কর্মকর্তারা। সেশনটিতে ক্লাবগুলোর দেওয়া পোর্টফোলিওর বিচারে বেস্ট ক্লাব অ্যাওয়ার্ড ২০২০ ঘোষণা করা হয় বুয়েট ক্যারিয়ার ক্লাব, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি, নর্থসাউথ-ইয়েস, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেট অর্গানাইজেশনকে।

জেইউডিওর এই গৌরবময় অর্জনের পিছনে অক্লান্ত পরিশ্রম করে যাওয়া সকল বিতার্কিক এবং কর্মীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন সভাপতি তাজরীন ইসলাম তন্বী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন