সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

জবি শিক্ষার্থী তিথি সরকার কারাগারে

মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কটূক্তির অভিযোগে গ্রেফতার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কৃত শিক্ষার্থী তিথি সরকারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে এক দিনের রিমান্ড শেষে তাকে ঢাকার মহানগর হাকিম আদালতে হাজির করে সিআইডি পুলিশ। এ সময় মামলা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে গত বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান তিথি সরকারকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া তিথি সরকারের স্বামী শিপলুকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত বুধবার নরসিংদীর মাধবদীর পাঁচদোনায় স্বামীর এক দূরসম্পর্কীয় আত্মীয়র বাড়ি থেকে তিথি সরকারকে এবং তার স্বামী শিপলু মল্লিককে রাজধানীর কাপ্তানবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে গত ২৫শে অক্টোবর সকাল ৯টায় পল্লবীর নিজ বাসা থেকে থানার উদ্দেশে তিনি বের হয়েছিলেন তিথি সরকার। এরপর ১৫ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে ফেসবুকে ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য করে আসছিলেন তিথি সরকার। পরে ধর্ম অবমাননার অভিযোগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রসংগঠন ও সাধারণ শিক্ষার্থীরা তিথি সরকারের বহিষ্কার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন। শিক্ষার্থীদের আন্দোলনের মুখে গত ২৩শে অক্টোবর বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তিথি সরকারকে সাময়িক বহিষ্কার করা হয়। এরপর তার পরিবার থেকে অভিযোগ আসে তিথি নিখোঁজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
লোকমান ১৫ নভেম্বর, ২০২০, ৪:০৬ এএম says : 0
তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হোক
Total Reply(0)
গোলাম ফারুক ১৫ নভেম্বর, ২০২০, ৪:০৬ এএম says : 0
সে দেশকে ইসলামের শত্রু
Total Reply(0)
সাইফুল ইসলাম ১৫ নভেম্বর, ২০২০, ৪:০৬ এএম says : 0
এরা দেশের সাম্প্রদায়িক দাঙ্গা তৈরীর চেষ্টা করছে
Total Reply(0)
জাহিদ ১৫ নভেম্বর, ২০২০, ৪:০৭ এএম says : 0
আমাদের তাকে ফাঁসি দেওয়া হোক
Total Reply(0)
মোঃ দুলাল মিয়া ১৫ নভেম্বর, ২০২০, ১১:৪১ এএম says : 0
দেখেন জেলে কেন রাখবেন সে অনন্যায় করেছে তাহা সত্য আমি মনে করি তাকে আমার হেপাজতে দিলে সে আমার কাছে থাকবে তাকে আমি বলবে তুমি কি ভুল করিয়াছে না কি করে নাই সে অবশ্যিই বলবে আমি ভুল করেছি আমি বলবে ঠিক আছে যদি ভুল করে থাকে এখন কি করিবা সে অবশ্যিই বলবে আমি ক্ষমা চাই পরবতীর্তে সে ক্ষমা চাইবে।তখন সবাই তাকে ক্ষমা করে দিবে পরবর্তী কাজ তাকে কালিমা পড়ে মুসলিম হতে হবে এবং একটি মুসলমান এর নিকট বিয়ে বসবে। মামলা শেষ। মুসলিম হবার পর তাকে বিয়ে করতে যদি ইচ্ছা না করে আমি করবে। দেখেন মাইয়া মানুষ জেলে রাখা ভালো নয়। ...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন