সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মুহাম্মদ (সা.) ছিলেন বিশ্ব মানবতার মুক্তির দূত -আমির হোসেন আমু এমপি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১১:৪০ পিএম

আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমপি আমির হোসেন আমু বলেছেন, হযরত মুহাম্মদ (সা.) ছিলেন বিশ্ব মানবতার মুক্তির দূত, আদর্শবান মহাপুরুষ। তাঁর আদর্শ আমাদের জীবনে ধারণ করতে হবে। ইসলাম শান্তির ধর্ম, এখানে কোন হানাহানি বিশৃঙ্খলা, অনৈতিকতা জঙ্গীবাদের কোন স্থান নেই। গোটা পৃথিবীকে শান্তির পথ দেখাবার জন্য আল্লাহ তাঁর নূরকে প্রথম সৃষ্টি করে ছিলেন। যার ধর্ম সে পালন করবে, কোন মুসলনান অন্য ধর্মের অনুভূতিতে আঘাত দিতে পারে না।

গত বুধবার রাতে ঝালকাঠিতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভায় ভার্চুয়ালি সংযুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এসব কথা বলেন। ঝালকাঠির কেন্দ্রয়ী জামে মসজিদে মিলাদুন্নবী উদযাপন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। পরে ঈদে মিলাদুন্নবীর মাহফিল দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
আ.লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু আরো বলেন, অন্ধকার জগত থেকে আলোর পথ দেখাতে নবী করিম (সা.) কে পৃথিবীতে পাঠানো হয়েছিলো। যখন অরাজগতা খুন ধর্ষণ ছিলো সেই জগত থেকে আলোর জগতে ফিরিয়ে আনার জন্য নবী করিম (সা.) কে প্রেরণ করা হয়েছিলো। বর্তমান সরকার ১২ রবিউল আউয়াল জাতীয় দিবস হিসেবে পালন করার ঘোষণা দিয়েছেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আ.লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমিরুল মুসলিহীন মাওলানা খলিলুর রহমান নেছারাবাদী। ওয়াজ নছিয়াত করেন এনএস কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা গাজী মো. শহিদুল ইসলাম, কুতুবনগর আলীম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মান্নান।
আমিরুল মুসলিহীন মাওলানা খলিলুর রহমান নেছারাবাদী হুজুর বলেন, বাংলাদেশ পীর আউলিয়ার দেশ। আমাদেরকে রাসুলুল্লা (সা.) এর আদর্শ অনুসরণ করে চলতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন