ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

হাসপাতালে বেবী নাজনীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ২:০৫ পিএম

অসুস্থ্য হয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির প্যাটারসনের একটি হাসপাতালে ভার্তি হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন।স্থানীয় সময় বুধবার (১৮ নভেম্বর) কিডনিজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

যুক্তরাষ্ট্রে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির একটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন বেবী নাজনীন। বিএনপি সূত্রে জানায়, কিডনি সমস্যায় বুধবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বেবী নাজনীন। তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়। একদিন পর তার সঙ্গে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের কথা হয়েছে। তিনি বর্তমানে সুস্থ আছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বেবী নাজনীনের জন্ম নীলফামারীর সৈয়দপুরে। তিনি বেড়ে ওঠেন ঢাকায়। তার বাবা বিশিষ্ট বংশীবাদক মরহুম মনসুর সরকার। বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মোঃ দুলাল মিয়া ২০ নভেম্বর, ২০২০, ৯:০৭ পিএম says : 0
তাকে সবাই সহযোগিতা করার জন্য আমি বিনীত অনুরোধ করিতেছি।
Total Reply(0)
Syed ২০ নভেম্বর, ২০২০, ১০:১৬ পিএম says : 0
ঊনি অসুস্থ তো ঊনার জন্য শুধু দোয়া চাওয়ার কথা না লিখে, ঊনার গোল আলু মার্কা ছবি কেন পোস্ট করা হল ? আল্লাহ ঊনাকে পুর্ণ সুস্থতা দান করে ঊনাকে সিরাতাল মুস্তাকীমের হেদায়েত দান করুন, আমীন ।
Total Reply(0)
joy ২০ নভেম্বর, ২০২০, ১১:০৪ পিএম says : 0
আমি তার সুস্থ কামনা করি।
Total Reply(0)
আমি উনার গান ও কন্টকে ভালবাসি,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন