ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, মাস্ক না পড়ায় ৭ জনকে জরিমানা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৫:২৫ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে বাসষ্ট্যান্ড এলাকায় মাস্ক না পড়ায় ৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় মাস্ক পড়া নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা সোমবার দুপুরে এ জরিমানা করে তা আদায় করেন।

ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মাস্ক না পড়ার অপরাধে ১৯৬০ সালের দন্ডবিধির ২৬৯ ধারায় কমল বণিককে ১ হাজার টাকা, স্বপন বণিককে ১ হাজার টাকা, আরিফকে ৫শ টাকা, আইনুল হককে ২শ টাকা, শিপনকে ২শ টাকা, ড্রাইভার সাইদুলকে ২শ টাকা ও আরিফুলকে ১শ টাকা জরিমানা করেন এবং সাথে সাথে তা আদায় করা হয়। সেই সাথে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করা হয় এবং ভবিষ্যতের জন্য কয়েকজনকে সর্তক করা হয়।

এসময় সহযোগিতা করেন ফুলপুর থানার এস আই ফয়জুর রহমান, যুব রেড ক্রিসেন্টের ফুলপুর প্রধান তাসফিক হক নাফিও, স্বেচ্ছাসেবক সুজন, অাকিকুল, মিলন, সাখাওয়াত, সিয়াম, হৃদয়সহ পুলিশ ফোর্স।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতার কোন বিকল্প নেই। জনসম্পৃক্ততাই পারে প্রশাসনের এ নির্দেশ গুলো বাস্তবায়নে সফলতা আনতে। সে লক্ষে তিনি উপজেলার সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি আরও বলেন। করোনাভাইরাসের সংক্রমণ রোধে মানুষ মাস্ক না পড়লে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা বাড়ানোসহ আরও কঠোর ব্যাবস্থা নেয়া হবে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন