ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ১১জন মাদকসেবী আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৫:৫১ পিএম

প্রকাশ্যে মাদকসেবন, বিক্রয় ও সংরক্ষণের অপরাধে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিল স্কুল মাঠ এলাকা থেকে ১১ জন মদকসেবীকে আলমত সহ আটক করেছে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা।
রবিবার ২৯ নভেম্বর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় আটককৃতদের কাছ থেকে ২গ্রাম গাঁজা ও ৩০০ মিলি চোলাই মদ উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো লালপুর উপজেলার হাশিমপুর গ্রামের কিয়ামত আলীর ছেলে আবুল হোসেন (৫০), অজিত কুমার প্রাং এর ছেলে শ্রী অমৃত (৩০), সুবর্ণপুর গ্রামের মৃত চাঁদ সওদাগর এর ছেলে শাহাদৎ সওদাগর (৫০), কচুয়া গ্রামের আবু তাহেরের ছেলে নূরআলম (২৫), আড়বাব গ্রামের আবুল মোল্লার ছেলে আমিনুর মোল্লা (৩৫), দূর্গাপুর গ্রামের কামাল থানদার এর ছেলে লালন থানদার (২১), ঘাটচিলান গ্রামের মিনারুল ইসলামের ছেলে রুমন আলী (১৯), হোসেনপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে কামরুল ইসলাম (১৮), শালেস্বর গ্রামের মোতৎনুমিয়ার ছেলে নজরুল ইসলাম (২৮), ভবানীপুর গ্রামের বাবু মিয়ার ছেলে তুহিন আলী (২১) এবং পাশ্ববর্তী ঈশ্বরদী উপজেলার ইসলামপুর গ্রামের মৃতফরিদ আলীর ছেলে ইসাহাক আলী (৪০)।
র‌্যাব -৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কোমান্ডার এএসপি মাসুদ রানা আটকের সত্যতা নিশ্চিত করে জানান,‘ গত রাতে ৮টার সময় নর্থবেঙ্গল সুগার মিল স্কুল এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের আলামতসহ তাদের আটক করা হয় । আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে উপস্থিত জনসম্মুখে স্বিকার করেছে তারা বিভিন্ন এলাকা থেকে এসে একত্রিত হয়ে উদ্ধারকৃত মাদক বিক্রয় ও সেবনের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখিছিলো। এব্যাপারে লালপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে। ’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sobuj Biswas ৩০ নভেম্বর, ২০২০, ১০:০০ পিএম says : 0
মাত্র ২ গ্রাম গাজা আর ৩০০ মিলি চোলাই মদের জন্য র‌্যাবের অভিযান ,, বিষয়টা ঠিক গ্রহনযোগ্য মনে হচ্ছে না ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন