ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে দুই সহোদর বোন ও বোন জামাইদের হামলায় দুই সহোদর ভাই আহত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৪:১৪ পিএম

টাঙ্গাইলের সখিপুরে দুই বোন জামাইদের হামলায় দুই সহোদর ভাই গুরুতর আহত হয়েছে। মুমূর্ষু অবস্থায় লিক্সনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। বুধবার সকালে উপজেলার বুড়িচালা এলাকায় এ ঘটনা ঘটে। আহত নুরুজ্জামান লিটন (৪৯) ও মনিরুজ্জামান লিক্সন (৪১) ওই এলাকার মৃত মারফত আলীর ছেলে। আহতদের সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় লিক্সনকে বুধবার ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে নুরুজ্জামান লিটন ও মনিরুজ্জামান লিক্সনের দুই বোনের সাথে ওয়ারীশ সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে বোন জামাই আশরাফ আলী ও সোলাইমান মিয়া তাদের স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ির পাশে জমিতে সাইন বোর্ড সাটায়। এতে বাধা দিতে গেলে লিটন ও লিক্সনকে বোন জামাইরা উপর্যুপরি হামলা করেঅ

আহত নুরুজ্জামান লিটন বলেন, বাবা মারা যাওয়ার পর সখিপুর উপজেলা রোডের জমি বিক্রি করে দুই বোন নাসরিন আক্তার শিল্পী ও শসমিতা আক্তার রুজিকে ৪৭ লাখ টাকা ওয়ারীশ দেওয়া হয়েছে। ওয়ারীশের ওই টাকা দেওয়ার পরও তাদের আরও চাহিদা অনুযায়ী টাকা দাবী করে। সেই চাহিদা না মেটাতে পারায় তারা আমাদের উপর হামলা চালিয়েছে।
বড় বোন নাসরিন আক্তার শিল্পী বলেন, বাবা মারা যাওয়ার পর ভাইয়েরা আমাদের প্রাপ্ত সম্পত্তি না দিয়ে দখল করে খাচ্ছে। ওই সম্পত্তির কথা বলতে গেলে তারাই আমাদের উপর হামলা চালায়।

এ বিষয়ে সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আমির হোসেন বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন