রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় অবৈধ স্থাপনা ভেঙে দিলেন ইউএনও

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নের পিলকুঞ্জ ডোমরপুকুর পাড়ে ২.২৬ একর সরকারি জায়গার উপর অবৈধ স্থাপনা ভেঙে দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। গত সোমবার বিকেলে বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নের পিলকুঞ্জ ডোমরপুকুর পাড়ে ২.২৬ একর সরকারি জায়গার উপর অবৈধ্য স্থাপনা ভেঙ্গে দিলেন নির্বাহি ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসমুজ্জামান, কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিদওয়ানুর রহমান, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, র‌্যাব-১২ এর ডেপুটি এসোঃ ডাইরেক্টর ফারুক হোসেন, এস আই সাজ্জাদ হোসেন, কালাই ইউনিয়ন ভুমি অফিসের তহশীলদার লিটন কবিরাজ, পেশকার শামীম হোসাইন সহ র‌্যাব-১২ ও কাহালু থানা পুলিশের সদস্যবৃন্দ।
উল্লেখ্য, পিলকঞ্জ ডোমরপুকুর পাড়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী ভূমিহীনদের পুনর্বাসনের লক্ষ্যে ওই স্থানে ২.২৬ একর জায়গার উপর গৃহ নির্মাণের জন্য স্থান নির্ধারণ করা হয়। কিন্তু ভূমিহীনদের গৃহ নির্মাণে কথা জানতে পেরে গ্রামবাসী উক্ত স্থানে ঈদগাহ মাঠের কাজ শুরু করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন