ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

নাসিরনগরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সদর উপজেলায় ঈদগাহ ময়দানে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন করেছেন উপজেলা সদরের সাধারণ মানুষ। গতকাল রোববার সকাল ১১টায় উপজেলা শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে নাসিরনগর ঈদগাহ কমিটির সহ-সভাপতি মতালিব মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মসজিদ কমিটির ক্যাশিয়ার ও দাতা সদস্য মজিবুর রহমান, স্থানীয় আব্দুল সামাদ, আজদু মেম্বার, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমুখ। পরে এক বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা আশরাফি বলেন, এ ব্যাপারে জেলা প্রশাসককে স্মারকলিপি দেয়া হয়েছে। জেলা প্রশাসকের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে। আব্দুল বাকিকে নির্মাণ কাজ না করার জন্য নিষেধ দেয়া হয়েছিল।
জানা যায়, নাসিরনগর মৌজায় ৩৭.৫০ শতাংশ ভ‚মির ওপর প্রতিষ্ঠিত দুই যুগ পূর্বের হাজী রমজান আলীর দেয়া ঈদগাহের নামে ওয়াফফকৃত মাঠের পূর্ব দিকে স্থানীয় প্রভাবশালী আব্দুল বাকি প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বকভাবে মুক্তিযোদ্ধা মার্কেট নাম দিয়ে অবৈধভাবে স্থাপনা নির্মাণ করে ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন