শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মা ও তার প্রতিবন্ধি ছেলে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ২:৫১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে শনিবার বিকেলে উপজেলার দেবীপুর গ্রামের হাসিনা বেগম (৫০) নামে নারী ও তার প্রতিবন্ধি ছেলে নেয়ামুল হাসান (২৫) কে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। আহত মা ও ছেলেকে প্রতিবেশীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করেন। আহত হাসিনা বেগম উপজেলার দেবীপুর গ্রামের দিন মজুর মোফাজ্জেল হোসেনের স্ত্রী ও নেয়ামুল তাদের ছেলে।
ইউপি সদস্য কালাম জানান, দেবীপুর গ্রামের আহত হাসিনার স্বামী দিনমজুর মোফাজ্জেলের সাথে জমিজমা নিয়ে প্রতিবেশী মৃত তুজাম্বর আলীর ছেলে এমাদুল গংয়ের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধ মিমাংসার জন্য একাধিক বার শালিস বৈঠক হলেও প্রতিপক্ষরা তাহা অমান্য করে।
আহত হাসিনা বেগম জানান, ঘটনার দিন বিকেলে তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে এমাদুল তার পুত্র আরিফ ও নুর ইসলামসহ ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্্রসহ বসত ঘরে প্রবেশ করে তাকে ও তার প্রতিবন্ধি ছেলে নেয়ামুল হাসানকে এলোপাথারী মারধর করে গুরুতর আহত করে ফেলে রেখে যায়।
থানা ভারপ্রপ্ত কর্মকর্তা আ, জ, ম মাসুদুজ্জামান বলেন, হামলার ঘটনার খবর পেয়েছি তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন