বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জামালের শারীরিক অবস্থা এখন ভালো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৫:২৪ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে কাতারের বিপক্ষে ম্যাচ খেলে বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া ঢাকায় ফিরতে পারেননি। তিনি বাদে দলের সবাই দেশে ফিরে আসলেও জামালের ইচ্ছা ছিল সেখানে কয়েকটি দিন ছুটি কাটাবেন। দোহা থেকেই ভারতে গিয়ে আই-লিগের দল কলকাতা মোহামেডানে যোগ দেওয়ার কথা ছিল লাল-সবুজ অধিনায়কের। কিন্তু দূর্ভাগ্য করোনার থাবায় তার ইচ্ছা পূরণ হয়নি। তবে কাতার থেকে জামাল ভূঁইয়া জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে বেশ ভালো। বাংলাদেশ অধিনায়কের আশা খুব শিঘ্রই সুস্থ হয়ে কলকাতার ঐতিহ্যবাহী দল মোহামেডানে যোগ দিতে পারবেন তিনি। খেলতে পারবেন আই-লিগে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সুত্রে আগেই জানা গেছে, জামাল ভূঁইয়া করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে কাতার ফুটবল অ্যাসোসিয়েশনের অধীনে একটি আইসোলোশন কেন্দ্রে আছেন।

শনিবার জামালের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন,‘ আমি আগের চেয়ে ভালো আছি। দুইদিন পর আবারও করোনা পরীক্ষা করাবো। আশা করি সব ঠিক হয়ে যাবে।’ বাংলাদেশ অধিনায়ক যোগ করেন,‘কলকাতা মোহামেডান আমাকে চাইছে। আমিও সেখানে খেলতে চাই। আল্লাহর ইচ্ছায় দ্রুত সুস্থ হয়ে উঠতে পারলে ভালো হবে। আশা করছি কোনও সমস্যা হবে না।’

সবকিছু ঠিক থাকলে ভারতে আই-লিগ শুরু হবে আগামী ৯ জানুয়ারি থেকে। লিগে জামাল ভূঁইয়ার দল কলকাতা মোহামেডান চাইছে তিনি দ্রুত দলে যোগ দিন। জামালও প্রহর গুণছেন সুস্থ হয়ে কবে সেখানে খেলতে যাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন