বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে গাছের গোঁড়ার ধাক্কায় গাছ কাটা শ্রমিক নিহত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৭:৩৬ পিএম

মাদারীপুরের কালকিনিতে গাছ কাটার সময় গাছের গোঁড়ার ধাক্কায় দুলাল সরদার (৪২) নামে এক শ্রমিক নিহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুলাল সরদারকে স্বজনরা গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে (দুলাল) কালকিনি উপজেলার দক্ষিণ ভাউতলী গ্রামের হাসেম সরদারের ছেলে।

গৌরনদী থানার এসআই অহিদ মিয়া জানান, স্থানীয় ৩/৪জন শ্রমিক গতকাল মঙ্গলবার সকাল থেকে কালকিনি উপজেলার ডাসার থানার দক্ষিণ ভাউতলী গ্রামের ওয়াজেদ উদ্দিন চৌধুরীর বাড়ির একটি কড়াই গাছ কাটতে থাকেন। দুপুর ১২টার দিকে কড়াত দিয়ে কড়াই গাছের গোড়া কাটার শেষ মুহুর্তে হঠাৎ গাছের গোড়া ছিঁটকে এসে শ্রমিক দুলাল সরদারকে ধাক্কা দেয়। এতে সে (দুলাল) গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় দুলালকে স্বজনরা গতকাল দুপুর ১টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বিকাল ৩টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুলাল সরদারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে এসআই অহিদ মিয়া জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মাজেদুল হক কাওছার জানান, হাসপাতালে পৌছানোর পূর্বেই গাছ কাটা শ্রমিক দুলাল সরদার মারা গেছে। দুলালের শরীর ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার সঙ্গে আসা স্বজনরা কর্তব্যরত চিকিৎসককে জানায় গাছ কাটার সময় গাছের গোড়া ছিটকে এসে তাকে (দুলাল) ধাক্কা দিলে সে (দুলাল) গুরুতর আহত হয়। থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে এসে দুলালের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন