মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মাঠে নামার আগে তিনবার করোনা পরীক্ষা

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

 বাংলাদেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরা এখন কেবল সময়ের অপেক্ষা। দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল সকাল সাড়ে দশটায় অবতরণ করেছে ক্যারিবিয়ানদের বহনকারী কাতার এয়ারওয়েজের বিমান। ৩৮ জনের বিশাল বহর নিয়ে এসেছে তারা। সেখান থেকে তারা সরাসরি চলে যায় টিম হোটেলে।

বাংলাদেশ সফরকালে মোট তিনবার করোনাভাইরাস পরীক্ষা হবে উইন্ডিজ ক্রিকেটারদের। গতকালই হয়েছে প্রথম দফা পরীক্ষা। দু’দিন পর দ্বিতীয় দফা ও সপ্তাহান্তে তৃতীয় দফা পরীক্ষা হবে তাদের। প্রথম তিন দিন হোটেলে বাধ্যতাম‚লক কোয়ারেন্টিনে থাকতে হবে সফরকারীদের। পরবর্তী চার দিন নিজেদের মধ্যে অনুশীলন করার সুযোগ পাবে তারা। অষ্টম দিন থেকে পাবেন স্থানীয় নেট বোলার। এরপর আগামী ১৮ জানুয়ারি বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি।

টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ডসহ ওয়েস্ট ইন্ডিজের ম‚ল দলের নিয়মিত ১০ ক্রিকেটার আসেননি বাংলাদেশে। ব্যক্তিগত কারণে নেই আরও দুই জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছিটক গেছেন ওয়ানডে দলে থাকা রোমারিও শেফার্ড।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ২০ ও ২২ জানুয়ারি। সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়াবে ২৫ জানুয়ারি, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। আগামী ২৮ জানুয়ারি থেকে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজ। এরপর জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ৩ ফেব্রæয়ারি। আর ১১ ফেব্রæয়ারি থেকে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন