শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে বিপুল পরিমাণ গাঁজাও অস্ত্রসহ ৪ ব্যক্তি আটক

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১:৫৩ পিএম

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে জেলার ভাদসা বাজার ও বটতলী এলাকা থেকে বিদেশী রিভালবার বিপুল পরিমাণ গাঁজাসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ (পিপিএম) এর নেতৃত্বে ২০ জানুয়ারি রাতে পৃথক অভিযান চালিয়ে জেলার সদর উপজেলার ভাদশা বাজার এলাকা থেকে একটি বিদেশী রিভলবার চার রাউন্ড তাজা গুলি সহ দুই শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা নওগাঁ জেলার ধামুরহাট থানার ধনঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর পুত্র মোঃ বাইজিদ হোসেন (২৬) এবং ইনশিরা গ্রামের মৃত নিপেন্দ্রনাথ মন্ডল এর পুত্র সুব্রত কুমার মন্ডল(৩৬)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে আসন্ন জয়পুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে জনসাধারণকে ভীতি ও হুমকি প্রদানের লক্ষে দুষ্কৃতিকারীদের নিকট অবৈধ অস্ত্র বিক্রয়ের চেষ্টা করছিল।


একই রাতে অপর অভিযানে জেলার ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা হতে ২৬ কেজি ৭শ গ্রাম গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো বগুড়া জেলার আদমদীঘি থানার দোহার গ্রামের মোহাম্মদ বাচ্চু মিয়ার পুত্র মোঃ ইমরান হোসেন (২২)ও মোঃ এনামুল ইসলাম (২৪)তাদের বিরুদ্ধে জয়পুরহাট ও ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন