মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় আলোচিত চুরির মামলায় রঞ্জু ও ফটুর জামিন নামঞ্জুর

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৬:০৬ পিএম

বগুড়ায় দিনদুপুরে মুক্ত জমিন পত্রিকার ছাপাখানার কাগজ পত্রসহ ৩৬ লক্ষাধিক টাকার চুরির অভিযোগে দায়েরকৃত মামলায় মোফাজ্জল হোসেন রঞ্জু ওরফে ধলা ও ডাঃ মোঃ ফেরদৌস আলম ওরফে ফটু নামের ২ ব্যক্তির জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোছাঃ আসমা মাহমুদ এর আদালতে ২ আসামির জামিনের আবেদন করলে শুনানী শেষে তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। আসামিদ্বয় হলেন বগুড়া শহরের কাটনারপাড়ার টিনপট্টির মৃত মোসলেম উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন রঞ্জু ওরফে ধলা এবং জলেশ্বরীতলার ট্রপিকাল ইলিয়াছের মৃত তবিবর রহমানের ছেলে মোঃ ফেরদৌস আল ওরফে ফটু।
শহরের সুত্রাপুরের গোহাইল রোডের (রূপকথা হাউজিং ফ্লাট নং ডি-৬) এর মোঃ সামছুল হকের ছেলে এস এম আতোয়ার হোসেন মান্না কর্তৃক শাজাহানপুর থানায় ওই আসামিদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে যে, গত ১৯ ডিসেম্বর দুপুর ১টার দিকে আসামিরা শাজাহানপুর উপজেলার শাকপালা মোড়ে সরিফা প্রেস এন্ড পাবলিকেশন, এস আর প্রেস এন্ড পাবলিকেশন এবং দৈনিক মুক্তজমিন নামীয় পত্রিকার ছাপাখানা তার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে সরকারি বই ছাপানোর চুক্তিপত্র, অফিসিয়াল কাগজপত্র অফিসের আসবাবপত্র, টিভি ফ্রিজ ও সরকারের বিনামূল্যের বই বিতরণের কাগজ ক্রয়ের নগদ ৩০ লাখ টাকাসহ ৩৬ লাখ ৬৫ হাজার ৭শ’ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
মামলার প্রেক্ষিতে উল্লেখিত আসামীদ্বয় আদালতে জামিন প্রার্থনা করলে আদালত তা না মঞ্জুর কওে জের হাজতে প্রেরণের নির্দেশ দেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন