শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই

আলোচনা সভায় তাপস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

করোনা টিকা নিয়ে অনেকে অনেক বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিলো। টিকা পৌঁছে গেছে, শেখ হাসিনার নেতৃত্ব দূরদর্শী এটা তার প্রমাণ। এখন ক্রমান্বয়ে টিকা দেওয়া হবে। আমরা সবাই নির্ভয়ে করোনা টিকা নেবো। কেউ বিভ্রান্তি ছড়াবেন না। এই টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। হয়তো একটু গা গরম হবে। গতকাল শনিবার দুপুরে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এসব কথা বলেন। 

শেখ ফজলে নূর তাপস বলেন, গুজবে কেউ কান দেবেন না। বাকি সময়টা নিরাপদে থাকতে হলে আমাদের করোনা টিকা নিতে হবে। যারা বিভ্রান্তি ছড়াবে তাদের যেন আমরা সঠিকভাবে জবাব দিতে পারি সে দিকে লক্ষ্য রাখতে হবে।
আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, ভুলে গেলে চলবে না যে ১/১১, ৭৫ আর আসবে না। ষড়যন্ত্রকারীরা সবসময় ষড়যন্ত্র করে যাবে। আমাদেরও শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা মানবে না এটা হবে না। আওয়ামী লীগ শৃঙ্খলাবদ্ধ, শক্তিশালী থাকলে যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মাথা উচু করে দাঁড়াতে পারবো, শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে এগিয়ে যেতে পারবো। প্রয়াত এম এ আজিজের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মেয়র তাপস বলেন, আমরা গাজী গোলাম মোস্তফা, মুসা সাহেব, হানিফ সাহেব (ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফ) সবাইকে শ্রদ্ধা জানাব, স্মরণ করব। তাদের ত্যাগের ওপর আজ আমরা দাঁড়িয়ে আছি। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আমাকে যে গুরুদায়িত্ব দেওয়া হয়েছে, আমি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। যেভাবে হানিফ চাচা করেছিলেন। তিনি সিটি করপোরেশনের মেয়র ছিলেন, আবার একই সাথে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতৃত্বও দিয়েছেন।
তিনি বলেন, এম এ আজি একজন সাহসী ও নির্লোভী নেতা ছিলেন। তিনি কখনো চাওয়া-পাওয়ার চিন্তা করেননি। তাকে অনুকরণ, অনুসরণ করে তার থেকে আমরা যেন শিক্ষা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন