ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোট দিলেন রেজাউল - শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১০:৫৫ এএম

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী ও বিএনপিধানের শীষের প্রার্থী শাহাদাত হোসেন। ভোট দিতে এসে রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমি বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটারদের মধ্যে অভূতপূর্ব আগ্রহ দেখেছি। ব্যাপক জনসমাগম প্রমাণ করে মানুষের ভোট নিয়ে ব্যাপক আগ্রহ আছে।

বুধবার সকাল নয়টায় নগরীর বহদ্দারহাটে একলাসুর রহমান সরকারি প্রাথমিক কেন্দ্রে ভোট প্রদান শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে তিনি কথা বলেন। নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এই মেয়র প্রার্থী বলেন, ফলাফল যা-ই হোক, আমি মেনে নিতে প্রস্তুত।

ভোটকেন্দ্রগুলো থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, বিএনপি জনসমর্থনহীন দল। তারা বোমা সন্ত্রাস-অগ্নিসন্ত্রাস করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনবিচ্ছিন্ন দলের পক্ষে জনগণ সাড়া দেবে না, এটাই স্বাভাবিক। আমরা কাউকে কোনো বাধা দিইনি। এর আগে সকালে বাবা-মায়ের কবর জিয়ারত করে ভোট কেন্দ্রে আসেন এম রেজাউল করিম চৌধুরী।

একই সময়ে মাকে সালাম করে ভোট দেওয়ার জন্য নগরের পশ্চিম বাকলিয়ায় বিএড কলেজ কেন্দ্রে যান মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। বাসা থেকে বের হওয়ার পথে সাংবাদিকদের তিনি বলেন, পশ্চিম বাকলিয়া, পাথরঘাটা ও জামালখানে আওয়ামী লীগের কর্মীরা ভোটকেন্দ্র দখল করে রেখেছে। গতকাল রাতে বাকলিয়ার ৭জন এজেন্টকে মারধর করা হয়েছে। তিনি বলেন, ভোটে আমি শেষ পর্যন্ত থাকবো। তাদের ভোট ডাকাতির মুখোশ সারাবিশ্বে জানাবো। প্রশাসন আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করতে উঠেপড়ে লেগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন