শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আল-জাজিরার প্রতিবেদন তথ্যভিত্তিক নয়, এটা হলুদ সাংবাদিকতা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫৪ পিএম

সম্প্রতি কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরায় ‘অল দ্য প্রাইম মিনিস্টারস ম্যান’ শিরোনামে যে প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে সেটি ‘তথ্যভিত্তিক নয় এবং এটা হলুদ সাংবাদিকতা’ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। একইসঙ্গে এমন প্রতিবেদনকে ‘দেশবিরোধী ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ’ বলেও আখ্যা দেন তিনি।

আজ বুধবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর হাতিরঝিল পুলিশ প্লাজা কনকর্ডে নৌ পুলিশের বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। আসাদুজ্জামান খাঁন বলেন, আল-জাজিরা বিশেষ উদ্দেশ্য নিয়েই এ ধরনের সংবাদ প্রকাশ করেছে। প্রতিবেদনটি তথ্যভিত্তিক নয়। এমন ভিত্তিহীন সংবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। একটি গোষ্ঠীর প্ররোচণায় নেমেছে আল-জাজিরা।

তিনি বলেন, করোনার কারণে মদ আমদানি বন্ধ, যে কারণে ভেজাল মদের উৎপাদন বাড়ছে। অসাধু ব্যবসায়ীরা ভেজাল মদ বাজারে ছড়িয়ে দিচ্ছে। তাদেরকে ধরতে ডিবি পুলিশ কাজ করছে। অনেকে ইতোমধ্যে ধরাও পড়েছে। যারা মদ্যপান করেন, তাদেরকে ভেজাল মদ পান না করার আহ্বান করছি। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দেশে উৎপাদিত কেরু কোম্পানির উৎপাদন বন্ধ হয়নি, তাই মদ্যপানে সবাইকে সতর্ক হতে হবে।

অনুষ্ঠানে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব কামাল উদ্দিন আহমেদসহ পুলিশ ও নৌ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন