বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

কানাডার টরেন্টোতে অসংখ্য গুলিবর্ষণ : অন্তত ৪ বাংলাদেশি আহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৪ এএম

কানাডার টরন্টোর রিজেন্ট পার্ক এলাকার একটি পার্কিং লটে চার বাংলাদেশি কানাডিয়ান গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে। সবাইকে দ্রুত হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।
জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর সভাপতি দেবব্রত দে তমাল ফেসবুকে এক পোস্টে বলেছেন, গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি আনাই মিয়া, মারহাবা গ্রোসারির মুমিন মিয়া, সুলতান মিয়া ও ছাত্তার মিয়া এলোপাতাড়ি গুলিতে আহত হন। তাদের মধ্যে আনাই মিয়ার অবস্থা আশঙ্কাজনক। বাকি তিনজন শঙ্কামুক্ত।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে রিজেন্ট পার্ক ব্লুভার্ড ও ডান্ডাস স্ট্রিট সংলগ্ন ওক স্ট্রিটের পার্কিং লটে এলোপাতাড়ি গুলি হয়েছে- এমন খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। সেখানে অসংখ্য গুলির দাগসহ একটি হোন্ডা অ্যাকর্ড গাড়ি দেখতে পায়। পরে তারা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পুলিশ আরও জানায়, তারা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। দুইজন সন্দেহভাজনকে তারা খুঁজছে। সন্দেহভাজনরা ২০১৪ সালের টয়োটা রাভ ফোর গাড়ি ব্যবহার করছিল বলে ধারণা করা হচ্ছে।
এ ঘটনায় জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টো এবং কানাডায় বসবাসরত প্রবাসীদের মধ্যে ক্ষোভ, নিন্দা ও অবিলম্বে দোষীদের গ্রেফতার ও বিচাররে জন্য জোর দাবি জানানো হচ্ছে। সূত্র : বিবিসি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন