শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২০০ টাকার জন্য বৃদ্ধকে গলা টিপে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৫ এএম

মাত্র ২০০ টাকার জন্য লক্ষ্মীপুরে লোকমান হোসেন (৬৩) নামে এক বৃদ্ধকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। পাওনা ২০০ টাকা না দেওয়ায় খোরশেদ নামে এক অটরিকশা মালিক বৃদ্ধকে হত্যা করেছে বলে জানা যায়। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চররুহিতা গ্রামে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

নিহত লোকমান চররুহিতা গ্রামর চৌকিদার বাড়ির বাসিন্দা। অভিযুক্ত অটোরিকশা মালিক খোরশেদ একই এলাকার সিরাজ উল্যা পালোয়ানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ লোকমান ভাড়ায় খোরশেদের অটোরিকশা চালাতেন। কিছুদিন আগে তিনি খোরশেদের রিকশা চালানো বন্ধ করে দেন। কিন্তু তার কাছ থেকে খোরশেদ ২০০ টাকা পাওনা ছিল। বৃহস্পতিবার ঘটনার সময় লোকমানকে সড়কে গতিরোধ করে খোরশেদ পাওনা টাকা দাবি করেন। টাকা পরে দেওয়ার কথা বলতেই খোরশেদ তাকে এলোপাতাড়ি পিটিয়ে মাটিতে ফেলে দেন। একপর্যায়ে খোরশেদ বুকের ওপর উঠে গলা টিপে লোকমানকে হত্যা করেন। স্থানীয়রা এগিয়ে এলে খোরশেদ ঘটনাস্থল থেকে পালিয়ে যান। উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে (লোকমান) মৃত ঘোষণা করেন।

নিহত লোকমানের চাচাতো ভাই মুরাদ হোসেন জানান, আমার ভাইয়ের কাছ থেকে খোরশেদ ২০০ টাকা পেতো। রাস্তার ওপর খোরশেদ টাকা চাইলে ১০০ টাকা করে আমার ভাই শুক্রবার ও সোমবার পরিশোধ করবে বলেছে। কিন্তু খোরশেদ এতে রাজি না হয়ে আমার ভাইকে গলা টিপে হত্যা করেছে।

নিহত লোকমানের ছেলে রাকিব হোসেন জানান, খোরশেদ পাওনা টাকার জন্য নির্মমভাবে মেরে গলাটিপে আমার বাবাকে হত্যা করেছে। আমি খোরশেদের বিচার চাই।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ২০০ টাকা নিয়ে হাতাহাতি ঘটনায় বৃদ্ধের মৃত্যুর খবর শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন