শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দেশে নির্বাচনের নামে তামাশা চলছে -বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০২ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল আল্লামা ইসমাইল নূরপুরী বলেছেন, দেশের বিভিন্ন স্থানে নির্বাচনের নামে তামাশা চলছে। বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষ নির্বাচন করতে বার বার ব্যর্থতার পরিচয় দিচ্ছে। দেশের মানুষের ভোটের অধিকার কেঁড়ে নেয়া হচ্ছে। এভাবে তামাশার নির্বাচন করে দেশের অর্থ ব্যয় করার কোনো প্রয়োজন নেই।
সুতরাং মানুষের ভোটের অধিকার নিশ্চিত না করতে পারলে নির্বাচন কমিশনের পদত্যাগ করা উচিৎ। তিনি আরও বলেন, দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন অজুহাতে কুরআনের মাহফিল ও ইসলামী সভা বন্ধ করা হচ্ছে। অবিলম্বে হয়রানি বন্ধ করে ইসলামী মাহফিল সমূহ করার সুযোগ করে দিন অন্যথায় দেশের তৌহিদী জনতা নিজেদের জীবন বাজি রেখে দ্বীন ইসলামের কাজ করে যাবে। কোনো বাধাই এ পথ রুখতে পারবে না। তিনি জাহিলিয়াতের সকল বাঁধাকে উপেক্ষা করে সংগঠনের কাজকে মজবুত ও শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে সংগঠন গড়ে তুলার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান। তিনি শনিবার রাতে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ খেলাফত মজলিসের ২০২১-২২ সেশনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের প্রথম বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকের পরিচালনায় এতে আরও উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা রেজাউল করীম জালালী, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কুরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মুফতী শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা জিএম মেহেরুল্লাহ, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আবুল হাসানাত জালালী, মাওলানা মুহাম্মদ ফয়সাল, মাওলানা মাহবুবুল হক, মাওলানা শরীফ হোসাইন, মাওলানা নিয়ামাতুল্লাহ, মাওলানা ফজলুর রহমান, মাওলানা মুহসিনুল হাসান, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, মাওলানা ফয়েজ আহমদ, নির্বাহী সদস্য মাওলানা হোসাইন আহমদ, মাওলানা জসিম উদ্দীন, মুহাম্মদ সাহাবুদ্দীন, মাওলানা আনোয়ার আলী, মাওলানা রুহুল আমীন খান, মাওলানা সাব্বির আহমদ ও ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
delwar khan ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৭ পিএম says : 0
কথা ১০০% সত্য, কিন্তু জুলুমবাজ সরকারের হাত থেকে নিজেদেরকে রক্ষা করতে একটি দূর্দান্ত পরিকল্পনা বাস্তবায়ন করা অপরিহার্য
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন