শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে অস্ত্র দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৫ পিএম

স্বামী নাইটগার্ডের ডিউটিতে থাকার সুযোগে রংপুরে এক গৃহবধূকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক স্থানীয় যুবকের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলার পর নির্যাতিতা ওই নারীকে হেফাজতে নিয়ে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। অভিযুক্ত ধর্ষকের নাম মোরশেদুল ইসলাম। তিনি এলাকার প্রভাবশালী চান মিয়ার ছেলে।


এদিকে ভুক্তভোগীর পরিবার অভিযুক্ত ধর্ষকের ছুড়ি, বেল্ট ও ব্লেড প্রশাসনের কাছে জমা দেয়ার কথা বললেও আলামত হিসেবে এসব উদ্ধারের কথা স্বীকার করেনি পুলিশ। তবে অভিযুক্তকে ধরতে অভিযান পরিচালনার কথা জানিয়েছে তারা।

ধর্ষিতার পরিবার ও স্থানীয়রা জানান, ভুক্তভোগীর স্বামী হারাগাছ থানার সাহেবগঞ্জ সারেঙ্গপুর এলাকার স্থানীয় একটি ময়দার মিলে নাইটগার্ডের চাকরি করেন। ভুক্তভোগী মোরশেদুল ইসলাম গৃহবধূকে প্রায়ই উত্ত্যক্ত করতেন । তারা আরো জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় পাশের বাড়ির এক মুরব্বী মারা যাওয়ায় ওই বাড়ির সকলেই সেখানে যান। গৃহবধূর স্বামী ছিলেন নাইট ডিউটিতে। এই সুযোগে মোরশেদুল ঘরের ভেতর খাটের নিচে অবস্থান নেন। মৃতের বাড়ি থেকে ফিরে গৃহবধূ ঘরে ঢুকে মেয়েকে নিয়ে শোয়া মাত্রই খাটের নিচ থেকে বের হন তিনি। ছুড়ি, ব্লেড দেখিয়ে হত্যার হুমকি দিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। এরইমধ্যে গৃহবধূর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে ঘরের জানালা ভেঙে পালিয়ে যায় মোরশেদুল।

স্থানীয়রা জানান, মোরশেদুল ওই গৃহবধূকে বিভিন্নভাবে কু-প্রস্তাব দিতেন। এমনকি চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ারও হুমকি দিয়েছিল ধর্ষিতাসহ তার পরিবারকে।

মামলা ও তদন্তের উদ্ধৃতি দিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ জানান, অভিযোগ পাওয়া মাত্রই মামলা রেকর্ড এবং ভিকটিমের মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। অভিযুক্তকে ধরতে তার বাবাকে থানায় এনে তথ্য নেয়ার কথাও জানিয়েছেন তিনি। তবে ছুড়ি ও ব্লেড উদ্ধার হয়নি বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন