বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাবি প্রেসক্লাবের নতুন সভাপতি শাকিল সম্পাদক সুমন

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন রাবি প্রেসক্লাবের ৩১তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে দৈনিক ভোরের ডাক ও জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সালমান শাকিল ও সাধারণ সম্পাদক পদে দি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের সোহানুর রহমান সুমন নির্বাচিত হয়েছেন।
গতকাল শনিবার বেলা ২টায় প্রেসক্লাব কার্যালয়ে ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আমজাদ হোসেন। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বেলাল হোসাইন বিপ্লব (ডেইলি ইন্ডাস্ট্রি), আবু বকর অন্তু (দৈনিক আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক আবু সাঈদ সজল (দৈনিক শেয়ার বিজ), কোষাধ্যক্ষ কামরুল হাসান অভি (দৈনিক মানবকন্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম আর মামুন (টাইমস অব বাংলাদেশ), ক্রীড়া সম্পাদক মেশকাত মিশু (ঢাকা পোস্ট/ দি ডেইলি ক্যাম্পাস), দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (ঢাকা টাইমস), প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌশিক তুহিন (আমাদের রাজশাহী), কার্যনির্বাহী সদস্য- শোয়াইব শুভ (দৈনিক নতুন প্রভাত), আসিক আদনান (রাজশাহী সংবাদ), জুবায়ের জামিল (দৈনিক প্রতিদিনের সংবাদ)।
ফলাফল ঘোষণার সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. ফজলুল হক, অধ্যাপক ড. হাছানাত আলী, অধ্যাপক ড. রেজাউল করিম বকসী প্রমুখ। নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, শিক্ষক ফোরাম, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন