শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোট পুনর্গননার দাবি

নরসিংদী পৌরসভা নির্বাচন

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নরসিংদী পৌরসভা নির্বাচনে ৩৬টি কেন্দ্রের ভোট পুনর্গননাসহ বাসাইল, ভাগদী ও তরুয়া ভোটকেন্দ্র মিলিয়ে কয়েকটি কেন্দ্রে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুম।

গত রবিবার রাতে ভোট গণনা শেষে স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুম এ ব্যাপারে রিটার্নিং অফিসারের নিকট একটি লিখিত দাবি জানান। এর আগে রোববার ভোটগ্রহণ চলাকালে দুপুর বারোটায় এসএম কাইয়ুম এসব কেন্দ্রসমূহে সিল মারামারি অভিযোগ করেন। স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুম তার আবেদনপত্রে উল্লেখ করেছেন যে নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল ও আওয়ামী লীগ প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু দুই শতাধিক সন্ত্রাসী নিয়ে বিভিন্ন কেন্দ্রে ঢুকে আমার এজেন্টদেরকে মারধর করে বের করে দেয়। বোমা ও ককটেল ফাটিয়ে বিভিন্ন কেন্দ্রে আতঙ্ক সৃষ্টি করে বাসাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাসাইল পেশোয়ারীয়া সুন্নিয়া মাদরাসা, ভাগদী, শালিধা, কামারগাঁও, ইউএমসি জুট মিলস, মীর এমদাদ হাই স্কুল, বৌয়াপূর এমপি স্কুল, ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ হবিভিন্ন কেন্দ্র জোরপূর্বক দখলে নিয়ে আমাদের সীল মারে।
কেন্দ্রসমূহে সুষ্ঠু ভোট হলে ভোটাররা ভোট দিতে পারলে নৌকা মার্কা প্রার্থী শোচনীয় পরাজয় ঘটতো। এসব কেন্দ্রসমূহে আমার কোনো এজেন্ট না থাকায় ভোট গণনায় কারচুপি করা হয়েছে। যা পুনরায় গণনা করা হলে সঠিক ভোট সংখ্যা বেরিয়ে আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন