ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুন্ডে অগ্নিকান্ড

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রামের সীতাকুন্ডে অগ্নিকান্ডে একটি ফার্নিচার কারখানা পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন কারখানার মালিক।

গত রোববার রাত আনুমানিক ১টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার পৌরদরের কলেজ রোডস্থ এলাকায় অবস্থিত নিউ উপহার ফার্নিচার মাঠ নামক একটি ফার্নিচার কারখানায় হঠাৎ করে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে মুহূর্তে কারখানার নতুন তৈরিকরা ফার্নিচার ও কাট পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। এদিকে ক্ষতিগ্রস্ত ফার্নিচার কারখানার মালিক রতন চন্দ্র দে বলেন, অন্যান্য দিনের মত রাতে কারখানা বন্ধকরে বাড়িতে চলে যাওয়ার পর রাত আনুমানিক ১টার দিকে ফার্নিচার কারখানায় আগুন লাগার খবর শুনার পর তাৎক্ষনিক বিষয়টি সীতাকুন্ড ফায়ার সার্ভিসে অবহীত করি। পরে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও তার আগে কারখানার বিভিন্ন প্রজাতীর ফার্নিচার ও কাটগুলো পুড়ে একেবারে নষ্টহয়ে যায়।
অন্যদিকে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের স্টেশান অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অন্যান্য দোকানে ও বসত ঘরে ছড়িয়ে পড়ার আগেই আগুন নিয়ন্ত্রনে আনি। তিনি আরো বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন