ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে গ্রামের মানুষের ভাগ্যর পরিবর্তন হয়েছে- আনোয়ার হোসেন মঞ্জু এমপি

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৭ পিএম

জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও পিরোজপুর -০২ আসনের সংসদ আনোয়ার হোসেন মঞ্জু বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারণে গ্রামের মানুষে ভাগ্যর পরিবর্তন হয়েছে। একারণে সমাজকে এগিয়ে নিতে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকতে হবে। এলাকার যারা জনপ্রতিনিধি হন তাদের বুঝতে হবে তারা সবদল ও মতের প্রতিনিধিত্ব করেন।

তিনি গতকাল শুক্রবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের নতুন ভবন, উপজেলা নির্বাহী অফিসার ভবন, টু-ই কোয়ার্টার (০১), টু-ই কোয়ার্টার (২). উপজেলা ডরমিটরি ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি এসকল কথা বলেন । তিনি আরও বলেন যুবক বয়স থেকে নির্বাচনী এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি নতুন নেতৃত্ব পুরাণদের মনে রাইখেন। যে নিজের উপকার করতে জানে না নিজের ভালো করতে পারে না। সে অন্যের উপকার তথা ভালো করতে পারে না।

উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের অন্যতম পরিচালক আনুশে হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু, সহ- সভাপতি লিয়াকত আলী, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, তেলিখালী ইউপি চেয়ারম্যান মোঃ সামসুল হাওলাদার, গৌরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, সাংসদ সদস্যর ব্যাক্তিগত কর্মকর্তা আতিকুজ্জামান খোকনসহ আওয়ামী ও জাতীয় পার্টি জেপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদ খতিব মাওলানা মুসাইব ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন