শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ফেন্সিডিল-গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৭ পিএম

পৃথক ভাবে অভিযান চালিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ৩শ ৭৪ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করেছে বিজিবি ও পুলিশ। এ সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় ফুলবাড়ী থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয় ।

বিজিবি জানায়, বুধবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর সীমান্তের আন্তর্জাতিক ৯৪৬ নং মেইন পিলার অদূরে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড়ইতলা দিয়ে চোরাকারবারীরা মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে খবর পেয়ে অভিযান করা হয়। এ সময় মাদক চোরকারবারীরা ধাওয়া খেয়ে এক বস্তা ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। পরে অনন্তপুর ক্যাম্পের বিজিবি’র সদস্যরা মালিকবিহীন-৩শ ৭৪ বোতল ফেন্সিডিল জব্দ করেন।

অন্য দিকে ফুলবাড়ী থানার দায়িত্বরত (ডিউটি) অফিসার শৈইলি বেগম জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর খামারটারী এলাকার আব্দুল হালিমের ছেলে এরশাদ আলী (৩৫) এর বাড়ীতে তল্লাশি চালা হয়। এ সময় ১৫ কেজি ৪শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। আটক ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর বুধবার দুপুরে অভিযুক্তকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন