শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কিশোর গ্যাংয়ের মারামারি রাজধানীতে ফের প্রাণহানি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে সিনিয়র-জুনিয়র নিয়ে দুই কিশোর গ্যাংয়ের দ্ব›েদ্বর জেরে ফের প্রাণ গেল আরেক কিশোরের। গতকাল সকালে বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মো. কাজল গাজী গুলশান কর্মাস কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, গত ২২ ফেব্রুয়ারি রাজধানীর আফতাবনগরের 'কে' ব্লকে সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্বর জেরে দুই কিশোর গ্যাং গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হন কাজল। পরে তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়।
এদিকে, এ ঘটনায় দুই পক্ষই বাড্ডা থানায় পাল্টাপাল্টি মামলা করেছে। এ ব্যাপারে জানতে চাইলে গতকাল রাতে বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম জানান, এ ঘটনায় উভয় পক্ষের ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার করতে অভিযান চলছে।
এর আগে গত বুধবার রাতে বনানীতে কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতে খুন হন শাকিল গাজী নামের আরেক কিশোর। নিহত শাকিল বনানীর পাঠশালা বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। দুই ভাইয়ের মধ্যে শাকিল ছিল ছোট। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। পরিবারের সঙ্গে কড়াইল বস্তিতে থাকত শাকিল।
এ ঘটনায় তার বাবা সেলুন কর্মচারী জসিম গাজী একটি মামলা দায়ের করেন। বনানী থানার ওসি নূরে আজম মিঞা বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়ছে। বাকিদের গ্রেফতার করতে অভিযান চলছে বলে জানান ওসি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন