বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১২:০১ এএম

পূর্বশত্রুতার জেরে ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোরকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং চক্রের ৬ সদস্যকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। ঢাকার কদমতলী থানার শনির আখড়া এলাকার বর্ণমালা স্কুলের গলিতে জুনিয়র-সিনিয়র দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
গত বৃহস্পতিবার মধ্যরাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- তানজিল শেখ, মো. শাহরিয়ার ইসলাম শুভ, মো. শাহরিয়ার নাফিজ জয়, মো. হাবিবুর রহমান, মো. বাবুল হোসেন টুটুল ও মো. মাহমুদ। আটকৃতদের গতকাল সকালে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার মধ্যরাতে কেন্দ্রীয় কারাগারের সামনে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় কিশোর গ্যাংয়ের ওই ৬ সদস্য উদ্দেশ্যহীন ঘোরাফেরা করছিল। তাদের শরীর রক্তমাখা ছিল। এতে পুলিশের সন্দেহ হলে ওই ৬ কিশোরকে আটক করে তারা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোরের সাথে তাদের মারামারি হয়। পরে সায়েম মারা যায় শুনে তারা মাওয়া হয়ে শরীয়তপুরের দিকে পালিয়ে যাচ্ছিলেন। এ ব্যাপারে কদমতলী থানায় খবর নিয়ে তাদেরকে আটক করা হয়। নিহত ইয়াসিন আরাফাত সায়েম কদমতলী থানার আল ইসলামিয়া মসজিদের পাশে বাপ্পীদের বাড়ির ভাড়াটিয়া ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কুতুবপুর গ্রামের আব্দুল আলীর ছেলে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই স্বপন কুমার দাস বলেন, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সামনে গত বৃহস্পতিবার মধ্যরাতে টহলের সময় ৬ কিশোরকে একসাথে রক্তমাখা অবস্থা দেখে সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়। পরে তারা হত্যার কথা স্বীকার করেন। তাদেরকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কদমতলী থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, কদমতলী থানা এলাকায় ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোর হত্যাকাণ্ডের সাথে জড়িত ৬ কিশোর গ্যাং সদস্যকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শওকত আকবর ২৯ মে, ২০২১, ১০:২৪ এএম says : 0
এরা এখন সমাজের বিপদজনক।সব ধরনের অসমাজিক কাজে লিপ্ত এরা।এদের কিছু বলা যায়না।এদের নিয়ন্ত্রন করছে যারা তাদের ভয় কম্পিত সাধারন মানুষ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন