শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বন্দরে কিশোর গ্যাংয়ের হামলা: আহত ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০০ এএম

বন্দরে কিশোর গ্যাংয়ের দফায় দফায় হামলায় শফিকসহ তার ছেলে সোহেল নাতি জাবের ও তুষার আহত হয়েছে। এসময় কিশোর গ্যাং এর সদস্যরা শফিকের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। উপজেলার সালেহনগর বাড়ইপারা এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত শফিক বাদী হয়ে বন্দর থানায় ইমন, শান্ত, পাবেল, রায়হান, গাজী, রাব্বি, শেখ ছিফাত, শেষ জুবায়ের, আকাশ, রুবেলের নামসহ অজ্ঞাত ১০/১২ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ জুলাই দুপুরের দিকে শফিকের বাসায় ইন্টারনেট সংযোগ লাগানোর সময় একই এলাকার রাসেল বাঁধা দেন। এ নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে রাসেলসহ আরো ১২/১৫ জন লোক নিয়ে এসে তার ছেলে সোহেল নাতি জাবের ও তুষারকে মারধর করে। এ ঘটনার পর তিনি বিকেলে দোকান থেকে বাসায় ফেরার পথে সালেহনগর মঞ্জুর রিকশার গ্যারেজের সামনে রাসেলের ছেলে ইমন, শান্ত, পাবেল, রায়হান, গাজী, রাব্বি, শেখ ছিফাত, শেষ জুবায়ের, আকাশ ও রুবেলসহ আরো অজ্ঞাত ১০/১২ জন কিশোর গ্যাংয়ের সদস্য পথরোধ করে তাকে মারধর করে। এছাড়া তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি বাসায় গিয়ে দেখেন ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা তার বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর করে।
এ বিষয়ে আহত শফিক জানান, গত ২৫ জুলাই থানায় অভিযোগ দায়ের করলেও গত মঙ্গলবার রাত পৌনে দশটা পর্যন্ত পুলিশ অভিযোগের তদন্তে আসেনি। মঙ্গলবার রাত ৮টার দিকে থানায় গিয়ে ওসির সাথে দেখা করলে পুলিশ পাঠাবেন বলে তাকে জানান। বর্তমানে তিনি কিশোরগ্যাংয়ের আতঙ্কে রয়েছেন। বন্দর থানার ওসি দিপক জানান, বিষয়টি তিনি দেখবেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন