শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির সমাবেশ সামনে রেখে রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৩:০৫ পিএম

বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ আগামীকাল সোমবার । তাই রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। পরিবহণ মালিক ও শ্রমিকনেতারা দাবি করেছেন, বাস চলাচল করলে হামলার সম্ভাবনা আছে। শ্রমিকদের নিরাপত্তা বিবেচনা করে তারা বাস চলাচল বন্ধ করে দিয়েছেন।

বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউল হক টিটো জানান, যেহেতু সমাবেশের কারণে তারা হামলার আশঙ্কা করছেন। এ কারণে তারা বাস চলাচল বন্ধ করে দিয়েছেন।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী অবশ্য বলেন, বগুড়ায় তাদের এক শ্রমিককে মারধর করা হয়েছিল। মারধরকারীদের গ্রেফতারের দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচি পালন করা হচ্ছে।

হঠাৎ বাস বন্ধের কারণে দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা। তারা অনেকেই কাউন্টারে এসে ফিরে যাচ্ছে। এছাড়া বিকল্প পথ হিসেবে অন্য যানবাহনে নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন বলে জানা গেছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ কাউন্টারগুলো বন্ধ দেখা গেছে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, ‘এখন পর্যন্ত আমাদের বিভাগীয় সমাবেশের জায়গা দেওয়া হয়নি। বাস বন্ধ রাখার কারণ- বিভাগীয় সমাবেশে যেনো মানুষ না আশতে পারে। এছাড়া কিছু না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন