সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২৭ বছর পরও অক্ষত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:০৭ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদরাসার ঘর নির্মাণের জন্য মাটি খুঁড়তে গিয়ে মিললো ২৭ বছরের অক্ষত লাশ। গতকাল বৃহস্পতিবার সকালে মর্দানা গ্রামের একটি মাদরাসার ঘর নির্মাণের জন্য খোঁড়াখুড়ি করার সময় কবরের সন্ধান পায় নির্মাণ শ্রমিকরা। এ সময় ওই কবর থেকে একজনের অক্ষত লাশ উদ্ধার করে তারা।

লাশের স্বজনরা জানায়, মর্দানা গ্রামের এমাজ উদ্দিন মন্ডলের ছেলে করিম মন্ডল গত ২৭ বছর আগে মৃত্যুবরণ করলে তাকে বাড়ির পেছনে পারিবারিক গোরস্তানে দাফন করে। দীর্ঘ ২৭ বছর পর গত মঙ্গলবার কবরস্থানের পাশে মাদরাসার ঘর নির্মাণের জন্য খোঁড়াখুড়ি শুরু হয়।

এক পর্যায়ে বৃহস্পতিবার ওই কবরস্থানের পাশে ঘর নির্মাণের জন্য খোড়ার সময় করিম মন্ডলের অক্ষত লাশ দেখতে পায়। মৃত করিম মন্ডলের ছেলে মেন্টু মন্ডল (৪০) লাশটি শনাক্ত করে জানান, প্রায় ২৭ বছর আগে তার পিতার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। তবে লাশের শরীরের কোন পরিবর্তন হয়নি। এমনকি কাফনের কাপড়েরও কোন পরিবর্তন ঘটেনি।

তিনি আরও জানান, তার পিতা ইসলামিক বিধি বিধান মেনে চলতেন। এলাকাবাসী জানায়, মৃত করিম মন্ডল অত্র এলাকার মধ্যে একজন ধার্মিক ব্যক্তি ছিলেন। এদিকে খবর পেয়ে শত শত এলাকাবাসী লাশ দেখার জন্য ভিড় জমায়। গতকাল সকাল ১০টার দিকে লাশটি সরিয়ে অন্য স্থানে দাফন করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন