বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারী নিয়ে কাদের মির্জার স্ট্যাটাস ভাইরাল, অতঃপর ডিলেট, পাঠকদের প্রতিক্রিয়া

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৬:৪০ পিএম

কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা তার ফেসবুক অ্যাকাউন্টে একটি কবিতার কয়েকটি লাইনের দেয়া একটি স্ট্যাটাস মহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

শনিবার বিকাল ৩টা ৭ মিনিটে তিনি ফেসবুক ওই স্ট্যাটাসে লেখেন- ’ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ’। কবিতার সাথে ভাই ওবায়দুল কাদেরের সাথে কোলাকুলি ছবিসহ দুটি ছবি জুড়ে দেন। স্ট্যাটাস দেয়ার সাথে সাথে হাজারো ব্যাক্তি লাইক, কমেন্ট ও শেয়ার করেন।

ইতিবাচক কমেন্টের সাথে নীতিবাচক কমেন্টও রয়েছে তার কমেন্ট বক্সে। নাগরিক অধিকার নামক ফেসবুক থেকে একজন লেখেন ‘অনেক বেদনা বুকে লুকিয়ে রেখে মির্জা কাদের ভাই আপনি দারুণ একটা পোস্ট করে সমাজের মানুষের সামনে বাস্তব একটি সত্য চিত্র তুলে ধরেছেন, সে জন্য আপনাকে ধন্যবাদ’। নায়েব চৌধুরী নামে একজন লেখেন, ‘অভিনয়ের জন্য অস্কার পাবেন আপনি। গ্রেফতারের ভয়ে এখন ওবায়দুল কাদের আপনার ভাই’। মো. রাসেল লিখেছেন, ‘গ্রেফতার হওয়ার ভয়ে এখন বহুরুপী মির্জা কাদের ঘরের বউয়ের উপর দোষ চাপাচ্ছেন’। জুয়েল আহমেদ লিখেছেন,‘নারীর দোষ নেই,বড় কথা হলো ভাই ভাই যে আল্লাহর রহমত থাকা দরকার’। ইত্যাদি কমেন্ট করে যাচ্ছেন শত শত মানুষ।
তবে স্ট্যাটাস দেওয়ার ঘন্টা খানেক পর রহস্যজনক কারণে কাদের মির্জা ওই স্ট্যাটাস ডিলেট করে ফেলেন। এ বিষয়ে কাদের মির্জার ফোনে ৫টা ৫১ মিনেটের দিকে ফোন করা হলেও তিনি ফোনে ধরেননি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য,রাজনীতি বিশ্লেষক মনে করেন, আবদুল কাদের মির্জা বিভিন্ন সভা সমাবেশে তার ভাই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং ভাবীর বিরুদ্ধে নানান সমালেচনা করে আসছেন। শনিবারের স্ট্যাটাসে তিনি তার ভাবীকে বিরোধের জন্য ইঙ্গিত করলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন