শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার বারহাট্টায় মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৩:২৫ পিএম

১২ বছর বয়সী এক মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বারহাট্টা থানা পুলিশ রবিবার সকাল ৯টার দিকে অতিথিপুর বাজারের কম্পিউটার দোকান থেকে অভিযুক্ত ধর্ষক মোজাহিদ ইসলামকে (২৩) আটক করেছে। আটক মোজাহিদ বারহাট্টা উপজেলার ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। অতিথপুর বাজারে তার একটি কম্পিউটারের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
ভিকটিমের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম তার ছয় বছরের ছোট ভাইকে নিয়ে শনিবার দিবাগত রাতে নিজ বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। অভিযুক্ত মোজাহিদ মাঝ রাতে অভিনব কায়দায় বাহির থেকে ঘরের দরজা খুলে তাকে তুলে নিয়ে যায়। পরে অতিথপুর রেলস্টেশনের সন্নিকটে ইসলামপুর বিলে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়।
ভিকটিমের মা রাত ৩টার দিকে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয়ে দেখে তার মেয়ের ঘরের দরজা খোলা। মেয়েকে কোথাও দেখতে না পেয়ে তিনি পরিবারের অন্যান্য সদস্যদেরকে বিষয়টি জানায়। পরিবারের লোকজন চারদিকে খোঁজাখুঁিজর এক পর্যায়ে ভোর ৫টার দিকে তাকে ইসলামপুর বিল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরিবারের লোকজন রবিবার সকালে বিষয়টি বারহাট্টা থানা পুলিশকে জানালে পুলিশ সকাল ৯টার দিকে অতিথপুর বাজারের কম্পিউটার দোকানে অভিযান চালিয়ে অভিযুক্ত মোজাহিদকে আটক করে। পরে পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।
নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ টিটু রায় জানান, গাইনী বিভাগের কনসালটেন্ট ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করবেন।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত মোজাহিদের কম্পিউটারের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ঘুমন্ত অবস্থায় তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মুল অভিযুক্তকে থানা হেফাজতে রেখে বাকী দু জনকে ছেড়ে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন