শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গ্র্যামির ৬৩তম আসরে গায়িকাদের দাপট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১১:৫২ এএম

গ্র্যামি অ্যাওয়ার্ড বিশ্ব সংগীতের সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার। সোমবার (১৫ মার্চ) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বসেছিল গ্র্যামির ৬৩তম আসর। এবার নারী গায়িকাদের তালিকায় সর্বোচ্চ গ্র্যামি অ্যাওয়ার্ড পাওয়ার রেকর্ড গড়েছেন মার্কিন পপ তারকা বিয়ন্সে এবং টেইলর সুইফট।

‘ব্লাক প্যারাডে’ গানের জন্য ‘সেরা আর এন্ড বি পারফর্মেন্স’ বিভাগে জয়ী হন মার্কিন পপ তারকা বিয়ন্সে। এর মধ্য দিয়ে নারী গায়িকাদের তালিকায় সর্বোচ্চ গ্র্যামি অ্যাওয়ার্ড পাওয়ার রেকর্ড গড়েন তিনি। তার ঝুলিতে এখন রয়েছে ২৮টি পুরস্কার।

সেরা আর অ্যান্ড বি পারফর্মেন্সের পুরস্কার হাতে নিয়ে আবেগঘন হয়ে বিয়ন্সে বলেন, আমি সম্মানিত বোধ করছি এবং খুবই রোমাঞ্চিত। আমি কৃতজ্ঞ সবার প্রতি যারা আমাকে সাপোর্ট দিয়ে এতদূর নিয়ে এসেছেন।

আর তৃতীয়বারের মতো ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ বিভাগে পুরস্কার পান টেইলর সুইফট। নারী সংগীতশিল্পী হিসেবে এর আগে কেউ এতবার এই পুরস্কার পাননি। তার অ্যালবামের নাম ‘ফোকলোর’। এর আগে মাত্র তিন শিল্পী এমন রেকর্ড গড়েছেন। তারা হলেন ফ্রাঙ্ক সিনাত্রা, পল সিমন ও স্টিভি ওনডার।

টেইলর বলেন, সবার প্রতি আমি কৃতজ্ঞ। আমার ভক্তদের বিশেষ ধন্যবাদ দিতে চাই। তাদের ভালোবাসা ও অনুপ্রেরণায় আমার সফলতা এসেছে। আমি তাদের কথা কখনই ভুলব না।

এছাড়াও এ বছর গ্র্যামির আসরে ‘এভরিথিং আই ওয়ান্টেড’ এর জন্য রেকর্ড অব দ্য ইয়ারের পুরস্কার জিতেছেন বিলি আইলিশ, ‘আই কান্ট ব্রিথ’ এর জন্য বর্ষসেরা গানের পুরস্কার জিতেছেন হার ও সেরা নবাগত শিল্পী নির্বাচিত হয়েছেন মেগান দি স্ট্যালিয়ন। ‘রেন অন মি’ এর জন্য শ্রেষ্ঠ পপ পারফরম্যান্স (যৌথ) পুরস্কারটি জিতেছেন লেডি গাগা এবং অ্যারিয়ানা গ্র্যান্ডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন