শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জে হেফাজত আমীরের হুংকার : মোদিকে ঢুকতে দেয়া হবে না বাংলাদেশে !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৫:০৯ পিএম

সুনামগঞ্জে হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী হুংকার দিয়ে বলেছেন, কসাই মোদিকে ঢুকতে দেয়া হবে না বাংলাদেশে। ভারতের মোদি গাজরের মতো কেটে কেটে হত্যা করেছেন মুসলমানদের। সে টিকতে পারবেনা। কারন ইসলামের বিরোধিতাকারীরা কখনও টিকে থাকতে পারেনি। নমরুদ, ফেরাউন ইসলামের বিরোধিতা করে উৎখাত হয়েছে, ইসলামের দুশমন আবু জাহেল নবীজীর বিরোধিতা করে টিকতে পারে নাই, আবু জাহেলের খালাতো ভাই ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো ব্যঙ্গ করেছেন নবীজীকে নিয়ে। তিনি বলেন, নবীর নামে কুৎসা রটনা ও বিরুদ্ধাচরণকারীদের বিরুদ্ধে সংসদে আইন পাসের মধ্য দিয়ে রাখতে হবে শাস্তির বিধান। বাবু নগরীর তেজতীপ্ত এমন বিশ^াসপূর্ণ বক্তব্যে উপস্থিত হাজার হাজার ধর্মপ্রাণ মানুষ একাতœতা পোষন করে শ্লোগানে শ্লোগানে প্রক¤িœত করে গোটা মাহফিল।
সোমবার ভাটিবাংলার জনপদ খ্যাত সুনামগঞ্জের দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে বিকেল ৩টায় হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রদান করেন আল্লামা জুনাইদ বাবুনগরী। এ শানে রিসালাত সম্মেলনের আয়োজক দিরাই উপজেলা হেফাজতে ইসলাম। পৃষ্টপোষকতা করেছেন যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শোয়াইব আহমদ। শানে সম্মেলনে শরিক হতে সকাল থেকেই বিশেষ করে উপস্থিতি বাড়ে যুবকদের। পৌরশহরের অলি-গলি ও রাস্তায়-রাস্তায় জনতার ঢলে ঠাঁই ছিল না তিল ধারনের। একপর্যায়ে সম্মেলন স্থল পরিণত হয় জনসমুদ্রে। হেলিকপ্টার যোগে দুপুর ১টায় মজলিশপুরস্থ হ্যালিপ্যাডে অবতরণ করেন হেফাজত আমীর বাবনগরী। এরপর সমাবেশস্থল সন্নিকটস্থ হাফিজিয়া হুসাইনিয়া মাদ্রাসায় পৌঁছেন তিনি। শানে সম্মেলন অনুষ্টানে হেফাজতের যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেন, নবী মুহাম্ম্দ(সা:) কে কুটূক্তিকাীরদের বিরুদ্ধে মৃত্যুদন্ডের বিধান পাস করতে হবে। এ দাবি আদায়ে প্রয়োজনে রক্ত ঝড়াবে নবী প্রেমিকরা। তিনি আরো বলেন, নবীর দুশমন ও কটূক্তিকারী আমাদের জানের দুশমন। আমাদের কথা স্পষ্ট, মৃত্যুদন্ড কার্যকর করা আদালত ও শাসক দলের। মুসলিম দেশ হিসেবে যদি তা না করা হয়, তাহলে ব্যর্থতার পরিচয় দেবে রাষ্ট্র। তাই দাবি একটাই পাস করতে হবে মৃত্যুদন্ডের আইন।
হেফাজতের দিরাই উপজেলা সভাপতি শায়েখ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মাওলানা মুক্তার হোসাইন চৌধুরীর যৌথ পরিচালনায় এশানে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে প্রদান করেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব। এ ছাড়াও সম্মেলনে বক্তব্য প্রদান করেন, হেফাজতে ইসলামের নায়েবে আমীর শায়খুল হাদিস নুরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনির, মাওলানা আব্দুল বাছির, হেফাজতের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক সাবেক এমপি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, মাওলানা শোয়াইব আহমদ, মুফতি সফিকুল আহাদ, যুব জমিয়তের কেন্দ্রীয় সহসভাপতি মুুফতি জাবের কাসেমী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Yusufmiah ১৬ মার্চ, ২০২১, ৫:২৬ পিএম says : 0
Fakabuli
Total Reply(0)
Jack+Ali ১৬ মার্চ, ২০২১, ৫:৩৭ পিএম says : 0
We need to rule our sacred mother land by Quran then all the problem will flee from our mother land. We will be able to live in our country in peace, security with human dignity and no kafir dare to point a finger towards us.
Total Reply(2)
Nurul Amin ১৬ মার্চ, ২০২১, ৭:০৯ পিএম says : 0
100% Right ,
Harunur Rashid ১৬ মার্চ, ২০২১, ৮:৩৫ পিএম says : 0
My friend you need to soften your stand like Turkey's Hon. president Erdogan. Slowly move people toward Islamic rule. Bangladesh Islamic leaders need to learn something from Hon. President Erdogan.
Habibur Rahman ১৬ মার্চ, ২০২১, ৯:৩৯ পিএম says : 0
জাযাকাল্লাহু খায়রান ( আল্লাহ্ আপনাকে উত্তম প্রতিদান দিন ) (ﺟَﺰَﺍﻙَ ﺍﻟﻠّٓﻪُ ﺧَﻴْﺮًﺍ)
Total Reply(0)
Habibur Rahman ১৬ মার্চ, ২০২১, ৯:৩৯ পিএম says : 0
জাযাকাল্লাহু খায়রান ( আল্লাহ্ আপনাকে উত্তম প্রতিদান দিন ) (ﺟَﺰَﺍﻙَ ﺍﻟﻠّٓﻪُ ﺧَﻴْﺮًﺍ)
Total Reply(0)
মোহাম্মদ মিজানুর রহমান ১৮ মার্চ, ২০২১, ১:০৭ পিএম says : 0
যাযাকাল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন