মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জন্মদিনে নতুন ছবির নাম জানালেন রানি মুখার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১০:২৮ এএম

নিজের ৪৩তম জন্মদিনের দিন অভিনেত্রী রানি মুখার্জি ঘোষণা করলেন তার পরবর্তী প্রজেক্টের কথা। রানির নতুন ছবির নাম '‌মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’‌। এক মায়ের পুরো দেশের বিরুদ্ধে লড়াইয়ের অব্যক্ত কাহিনী এটি বলে বর্ণনা করা হয়েছে। এমমে এনটারটেইনমেন্ট ও জি স্টুডিও প্রযোজনায় এই নতুন সিনেমাটি তৈরি হচ্ছে। ২০১৯ সালে মর্দানি ২–এর পর রানি মুখার্জির এটি প্রথম ছবি। রানি এখন অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাঁর হিট ছবি বান্টি অউর বাবলির সিক্যুয়েলের মুক্তির। ২৩ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি।

রানি মুখার্জি বলেন, '‌সত্যিই গুরুত্বপূর্ণ এই সিনেমার ঘোষণার চেয়ে আজ আমার জন্মদিন উদযাপনের আর ভাল উপায় আর কিছু হতে পারে না। গত ২৫ বছরে আমার কর্মজীবনে আমি চেষ্টা করেছি বিশেষ ও তাৎপর্যপূর্ণ ছবিতে অভিনয় করার। আমি আমার ক্যারিয়ার শুরু করি রাজা কি আয়েগি বারাত ছবি দিয়ে, যা একটি নারী কেন্দ্রীক সিনেমা এবং আমার ২৫ বছরের কর্মজীবনে আমি এমন একটি সিনেমার ঘোষণা করছি যা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করতে এক মহিলাকে সংকল্পবদ্ধ হতে দেখা যায়।’‌

অভিনেত্রী জানিয়েছেন যে এটি একটি সত্য ঘটনা অবলম্বন করে তৈরি হয়েছে এবং সব মায়েদের প্রতি এটি উৎসর্গীকৃত। রানি জানান যে সিনেমার চিত্রনাট্য অত্যন্ত সুন্দর, দীর্ঘকাল তিনি এ ধরনের চিত্রনাট্য পড়েননি। অভিনেত্রী জানান যে ছবির শুটিং শীঘ্রই শুরু করে দেওয়া হবে।

‘হিচকি’, ‘মর্দানি ২’ ছবিতে অনবদ্য পারফরমেন্সে দর্শকদের মন জয় করেছেন রানী। মাত্র ১৬ বছর বয়সে ইন্ডাস্টিতে পা রাখেন রানি। বাংলা ছবি ‘বিয়ের ফুল’-এ অভিনয় করেছিলেন তিনি। সেই ছবিতে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বিবাহ পরবর্তী সময়ে কিছুদিন রূপোলি পর্দা থেকে দূরে ছিলেন রানি। কিন্তু হিচকি ছবিটির হাত ধরেই কামব্যাক হয় রানির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন