শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিক-পুলিশ একে অন্যের পরিপূরক

খুলনার নবাগত এসপি

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০২ এএম

সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন খুলনা জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ (এসপি) মাহবুব হাসান। সোমবার দুপুরে খুলনা জেলা পুলিশের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় এসপি মাহবুব হাসান বলেন, সাংবাদিক ও পুলিশ একে অন্যের পরিপূরক। করোনা সংকট মোকাবিলায় পুলিশ অনন্য ভূমিকা রেখেছে। এক্ষেত্রে সাংবাদিকরাও ছিলেন সম্মুখ সারিতে। আমরা জনতার পুলিশ হতে চাই। পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কোনো দালাল মাধ্যম থাকবে না। সাধারণ মানুষ সরাসরি পুলিশের সেবা পাবেন। জেলার নয় থানা পুলিশকে দুর্নীতি ও মাদকমুক্ত করতে চাই। মাদক ও পুলিশ দুইটা এক সঙ্গে চলতে পারে না। মাদকের সঙ্গে পুলিশের সম্পৃক্ততা থাকলে কোনো ছাড় দেওয়া হবে না। আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য পুলিশ সর্বাত্বক সচেষ্ট থাকবে। এক্ষেত্রে সবার সহযোগিতা চেয়েছেন পুলিশ সুপার মাহবুব হাসান। মতবিনিময় সভায় তিনি পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) পাঁচ দফা নির্দেশনা সঠিকভাবে পালনের আশ্বাস দেন সাংবাদিকদের।
সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জি এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এহতেশামুল হক, অতিরিক্ত পুলিশ সুপার বি-সার্কেল মো. খায়রুল আলম, সহকারী পুলিশ সুপার, ডি-সার্কেল মো. হুমায়ন কবীর। সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভপতি এস এম জাহিদ হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, খুলনা প্রেসক্লাবের সাবেক সভপতি এস এম নজরুল ইসলাম, শেখ আবু হাসান, ডিএম রেজা প্রমুখ।
প্রসঙ্গত, খুলনা জেলা পুলিশের নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান ১৮ মার্চ খুলনায় যোগ দান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন