শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আহত ৬ জনকে ঢাকায় প্রেরণ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সিলেটের বিশ্বনাথে রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও পুরুষসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন। আহত ৩জনের শরীরের প্রায় ৮০% শতাংশ আগুনে ঝলসে গেছে। আহতদের মধ্যে মঈনুল ইসলাম, ফয়সল আহমদ ও দিলারা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেলের বার্ণ ইউনিটে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের দিনমজুর ওয়ারিছ আলীর বাড়িতে এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন, দিনমজুর ওয়ারিছ আলী (৭০), স্ত্রী দিলারা বেগম (৬০), পুত্র মঈনুল ইসলাম (২৬), ফয়সল আহমদ (২৩), মৃত সিতাব আলীর পুত্র নাঈম আহমদ (১৭) ও আনছার আলীর পুত্র কামরান মিয়া (২২)।

ওয়ারিছ আলীর প্রতিবেশী মকসুদ খান ও শাহীন আহমদ জানান, ওয়ারিছ আলীর রান্নাঘরে গ্যাস সিলিন্ডারের পাশেই লাকড়ির চুলায় রান্না করছিলো। তখন তারা বুঝতে পারেন গ্যাসের সিলিন্ডার হতে গ্যাস লিক হচ্ছে। এ সময় তারা পানি দিয়ে লাকড়ির চুলার আগুন নেভানোর চেষ্টা করলে ওই চুলা থেকে আগুনের ফুলকি ছিটকে পড়ে পাশে রাখা গ্যাস সিলিন্ডারের উপর। এতে সিলিন্ডারটি বিস্ফোরণ হয়। এতে দগ্ধ হন মঈনুল, ফয়সল ও তাদের মা দিলারা বেগম। এ সময় বিস্ফোরণের আগুনে পুড়ে যায় ফ্রিজসহ রান্নাঘরে থাকা আসবাবপত্র। দগ্ধ তিন জনকে উদ্ধার ও আগুণ নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হন মঈনুলের পিতা ওয়ারিছ আলী ও চাচাতো ভাই নাঈম আহমদ ও ভাতিজা কামরান মিয়া।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন