শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের শার্শায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৩:১৬ পিএম

যশোরের শার্শা উপজেলার ধানতাড়া গ্রামে ৬ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আবু ছিদ্দিক গাজী (৭০) নামে বৃদ্ধকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে শার্শা থানা পুলিশ। আটক আবু ছিদ্দিক একই গ্রামের মৃত- মনির উদ্দীন গাজীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কায়বা ইউনিয়নের ধান্যতাড়া গ্রামের মফিজুর রহমানের ৬ বছর বয়সী কন্যা মংগলবার বিকেলে তার সঙ্গীদের নিয়ে বাড়ির পাশে ঘেরের পাড়ে খেলা করছিল। এ সময় ঘের মালিক আবু ছিদ্দিক কৌশলে অন্য বাচ্চাদের বাড়িতে পাঠিয়ে দিয়ে ঐ শিশুটিকে থাকতে বলে। পরে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। শিশুটির মা মেয়েকে খুজতে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে ধর্ষক শিশুটিকে ফেলে পালিয়ে যায়।

ধর্ষনের শিকার শিশুটির চাচা মিন্নু জানান, রাতেই শার্শা থানায় ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেছি। আমাদের মেয়ের উপর যে অত্যাচার হয়েছে তার বিচার চাই এবং ধর্ষকের দৃষ্টাšতমুলক শা¯িত দাবি করছি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটক আবু ছিদ্দিক প্রাথমিক জিঞ্জাসাবাদে ধর্ষনের ঘটনার স্বীকারোক্তি দিয়েছে। তার বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা রুজু হয়েছে বলে তিনি জানান। আজ বুধবার তাকে জেল হাজতে প্রেরন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন