বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী পদ্মার চরের আধিপত্য নিতে যুবককে গুলি করে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১১:১৯ এএম

রাজশাহীর বাঘায় ইব্রাহীম দেওয়ান (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় একজনকে অপহরণ করে নিয়ে যায়। বুধবার রাত ১০টার দিকে বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া বাজারে এই ঘটনা ঘটেছে।

সে বাঘা উপজেলার চরাঞ্চল চৌমাদিয়া গ্রামের হাবু দেওয়ানের ছেলে। ঘটনার পর মোশাররফ হোসেন (৩৭) নামের আরেকজনকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। চলাঞ্চলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কথিত ‘রশিদ বাহিনী’র লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ ও নিহতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
রাজশাহীর বাঘা থানার পরিদর্শক আবদুল বারী জানান, চৌমাদিয়া চরাঞ্চলের আধিপত্য নিয়ে বেশ কিছুদিন থেকে রশিদ ও জিয়া বাহিনীর মধ্যে উত্তেজনা চলছিল। বুধবার রাতে চৌমাদিয়া গ্রামের রেজ্জাকের বাড়িরর পাশে বসে ছিল জিয়া বাহিনীর সদস্য ইব্রাহীম ও মোশারফ। সেখানে রশিদ বাহিনীর লোকজন তাদের উপর হামলা করে। এ সময় ইব্রাহীমকে প্রথমে কুপিয়ে ও গুলি করে তাকে জখম করে। পরে তারা মোশারফকে তুলে নিয়ে যায়।
আবদুল বারী জানান, স্থানীয়রা রাত ১২টার দিকে ইব্রাহীমের লাশ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃতু ঘোষণা করেন।
বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সোলাইমান জানান, হাসপাতালে পৌঁছার অনেক আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে গুলি ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন