শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ছাত্রদলকে চাঙ্গা করতে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৪:৪৪ পিএম

খুলনায় ছাত্রদলকে চাঙ্গা করতে ৩১ সদস্যের মহানগর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে ইসতিয়াক আহমেদ ইস্তিকে আহবায়ক ও তাজিম বিশ্বাসকে সদস্য সচিব করা হয়েছে। বুধবার রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হচ্ছেন, যুগ্ম-আহবায়ক আরিফুর রহমান আরিফ, রশিউর রহমান রুবেল, সাইফুল ইসলাম খান, মোঃ ইবাদুল ইসলাম, মাহিম আহমেদ রুবেল, মোঃ হাসান ফকির, সৈয়দ ইমরান, সাজ্জাদ হোসেন জিতু, হেদায়েত উল্লাহ দিপু, রিয়াজুল ইসলাম খান মুরাদ, জিএম রাজিবুল আলম বাপ্পী ও হেলাল হোসেন গাজী। সদস্য ওয়াহিদুজ্জামান খান, মোঃ শরিফুল ইসলাম, কাজী আসিফুর রহমান, মনিরুল ইসলাম, স্বপন রাহমাতুল্লাহ, রশিকুল আনাম রাসু, পারভেজ হাসান মিজান, আলী আকবর, মোঃ মাজাহারুল ইসলাম রাসেল, তরিকুল ইসলাম নকিব, আব্দুর রহিম বাদশা, সর্দার মাহিম উল হক, মোঃ ইউসুফ শেখ, মিজানুর রহমান মৃদুল, শেখ আল মামুন, ইলিয়াস সরদার ও মোঃ আব্দুল আহাদ শাহীন।

নগর ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটির আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি বলেন, নবঘোষিত কমিটিতে একজনও অছাত্র, বিবাহিত ও মাদক মামলার আসামী নেই। আগামীতে বিভিন্ন আন্দোলনে মহানগর ছাত্রদল যথাযথ ভূমিকা রাখবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন