শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ভেজাল গুড় ব্যবসায়ীর কারাদন্ড

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৮:১৪ পিএম | আপডেট : ৮:৩৬ পিএম, ৩০ মার্চ, ২০২১

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে মোস্তাক আলীর নামের এক ভেজাল গুড় ব্যবসায়ীকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মোস্তাক উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মৃত জমিন উদ্দিনের ছেলে। আজ মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভেজাল গুড় ব্যবসায়ী মোস্তাক আলী কে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা নেতৃত্বে দুপুর পর্যন্ত লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মৃত জমিন উদ্দিনের ছেলে মোস্তাক আলীর ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালানো হয়।

এসময় ভেজাল গুড় কারখানা থেকে ১০ হাজার কেজি ভেজাল গুড়, সাড়ে ৪শ কেজি চিনি, ৮০ কেজি ফিটকিরি, ১০ কেজি ডালডা জব্দ করা হয়। এসময় ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণ করার অপরাধে কারখানা মালিক মোস্তাক আলীকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে আসামী মোস্তাক আলীকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়। এবং চিনি নিলামে বিক্রয় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন