শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় সোর্সের সিগন্যাল মানতে গিয়ে মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষ, আহত ৩

চেক পোস্টের বিষয়ে থানা ও ট্রাফিক পুলিশ অবগত নয়!

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৯:০২ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় গতকাল বুধবার দুপুরে পিএবি সড়কের শোলকাটা লাবিয়া কমিউনিটি সেন্টারের সামনে পুলিশের সোর্সের সিগন্যাল মানতে গিয়ে মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহী মোহাম্মদ রাসেল (৩৪), মোহাম্মদ আজিজ (৩১) ও মোহাম্মদ দুলাল (৩৭) আহত হয়। আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেন এবং গুরুত্ব আহত আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। তবে এ ঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি বলে জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১ টাকা থেকে পিএবি সড়কের শোলকাটা লাবিবা কমিউনিটি সেন্টারের সামনে পুলিশের পোশাকে একজন পুলিশ ও সাদা পোশাকে ২-৩ জন লোক চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে অভিযান চালান। আনুমানিক দুপুর ১টায় একটি মোটরসাইকেলকে সিগন্যাল দিলে দ্রুত গতিতে থাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অটোরিক্সা সিএনজি সংর্ঘষের ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী আজিজ, রাসেল ও দুলাল আহত হয়। তবে দুর্ঘটনার পর অটোরিক্সা সিএনজি পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে আজিজকের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনুভা ইবনে নাবিলা জানান, পিএবি সড়কের শোলকাটা এলাকায় মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে আহত ৩জনকে হাসপাতালে আনলে তাদেও মধ্যে আজিজের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেকে প্রেরণ করা হয়। তবে অপর ২ জনের তেমন কিছু না হলেও তারা স্বেচ্ছায় চমেক মেডিকেলে চলে যায়।

এদিকে এ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়ার সময় আহতদের ছবি তুলতে গেলে সাংবাদিক পরিচয় জেনে বাঁধা দেন আহত রাসেলের বড় ভাই মোরশেদ আলী (৩৮)। কেন ছবি তুলা যাবে না জানতে চাইলে তিনি জানান, ঘটনা আছে। গতকাল রাতে আমি এক্সিডেন্ট হয়েছি। মোটরসাইকেলে করে আমার ছোট ভাই রাসেল ও চাচাতো ভাই আজিজ আনোয়ারা থানায় আমার একটা অভিযোগের কপি আনতে যান। আসার সময় চেকপোস্টের সামনে আসলে সিগন্যাল দেয় তৈলারদ্বীপ ৮নং ওয়ার্ডের মৃত বদরুজ্জামানের পুত্র পুলিশের সোর্স মোহাম্মদ আনিস (৩২)। দ্রæত গতিতে আসা মোটরসাইকেল হঠাৎ সিগন্যাল মানতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় এ্যাম্বুলেন্সের ভেতর পুলিশের সোর্স আনিসকে ও দেখা যায়।

আনোয়ারা ট্রাফিক পুলিশের ইনর্চাজ মো. হাবিব হাসান জানান, আমাদের ট্রাফিক পুলিশের একটি টিম বাঁশখালীতে অভিযানে যান মাঝেমধ্যে। তবে আজ শোলকাটা এলাকায় ট্রাফিক পুলিশের কোন চেকপোস্ট বসানো হয়নি। এ বিষয়ে আমি কিছু জানিনা।

আনোয়ারা থানার অফিসার ইনর্চাজ এস.এম দিদারুল ইসলাম জানান, বুধবার পিএবি সড়কের শোলকাটা এলাকায় থানা পুলিশের কোােন চেকপোস্ট বসানো হয়নি। আমি খবর নিয়ে দেখছি। এ মুহুর্তে আমি জানিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন