শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৭:৩৬ পিএম

সিলেটের ওসমানীনগরে বিআরটিসির যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লেগে সিএনজি চালিত অটোরিকশা উল্টে যাওয়ায় স্থানীয় খসরুপুর গ্রামের এমদাদুর রহমান নামের এক ব্যক্তি নিহত এবং ৩জন আহত হয়েছেন। তবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের বেগমপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় বিক্ষুব্ধ জনতা প্রায় ২ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে এবং হাইওয়ে পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করে।

জানা যায়, হবিগঞ্জগামী বিআরটিসিরি বাসের সাথে একইমুখি একটি সিএনপি চালিত অটোরিকশার ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে দুমড়েমুচড়ে গেলে চালকসহ ৪জন আহত হন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে তাদের হাসপাতালে প্রেরণ করে স্থানীয় জনতা। হাসপাতালে নেয়ার পর এমদাদুর রহমান মারা যান। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। স্থানীয়দের দাবি হাইওয়ে পুলিশের ধাওয়ায় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটেছে। যার কারণে স্থানীয় জনতা প্রায় এসময় স্থানীয় জনতা হাইওয়ে পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশসহ প্রায় ২ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে এবং হাইওয়ে পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করে। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধরা।

স্থানীয় ছাইম উদ্দিন এবং আফিক মিয়া বলেন, জেনেছি হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজিটি বাসের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটেছে। এজন্য মহাসড়ক অবরোধ করে হাইওয়ে পুলিশের প্রতি ক্ষোভও প্রকাশ করে স্থানীয় জনতা।

শেরপুর হাইওয়ে থানার ওসি নবিন হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোরিকশাটি বাসের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটেছে। ধাওয়া করার কথা অস্বীকার করে তিনি বলেন, দুর্ঘটনার সময় হাইওয়ে পুলিশের কোন গাড়ি সেখানে ছিল না। বিআটিসির বাসটিকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন