বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ৯ মামলার আসামি রাজু অস্ত্রসহ গ্রেফতার

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১০:২৬ পিএম

হত্যা, মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি মোঃ রাজু প্রধান (৩৩)-কে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি টিম। গতকাল বুধবার (৩১ মার্চ) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ এলাকায় নূর মসজিদ সংলগ্ন মোবারকের বাড়ীর ৩য় তলার ছাদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৩টি ছোরা, ১টি রামদা ও ১টি লোহার পাইপ উদ্ধার করা হয়। রাজু প্রধান নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ এলাকার রিয়াজ প্রধানের ছেলে। সে এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

বৃহস্পতিবার (১ এপ্রিল) র‌্যাব-১১'র অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে যে, সন্ত্রাসী রাজু প্রধান মাদক ব্যবসা, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত ছিল। দীর্ঘদিন যাবৎ তার এমন সন্ত্রাসী কার্যকলাপে এলাকাবাসী অতিষ্ঠ। প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করা ছিল তার দৈনন্দিন বিষয়। এলাকার কেউ নতুন বাড়ি নির্মাণের সময় সে ইট, বালু সরবরাহের কথা বলে জোরপূর্বক মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিত।

সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি বিশেষ দল রাজু প্রধানের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে গতকাল বুধবার রাতে দেশীয় অস্ত্রসহ আসামি রাজু প্রধানকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি স্বীকার করে যে, তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকা, মাদকব্যবসা, চাঁদাবাজি ও হত্যা মামলাসহ মোট ৯টি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন