শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কসবায় সাংবাদিকের টাকা চুরি

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবা সোনালী ব্যাংক থেকে গতকাল মঙ্গলবার সকালে টাকা তুলে গেইট পাড় হতে গেলে কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক মো. শাহআলম চৌধুরীর প্যান্টের পকেট থেকে ২০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে একটি সংঘবদ্ধ চোরের দল। ব্যাংক থেকে টাকা চুরি যাওয়ার বিষয়টি জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
জানা গেছে, মো. শাহআলম চৌধুরী গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কসবা সোনালী ব্যাংক কসবা শাখা গিয়ে তার ব্যক্তিগত হিসাব নম্বর থেকে ২০ হাজার টাকা তোলে প্যান্টের পকেটে রাখেন। এ সময়ে ব্যাংকে লোকজনের প্রচন্ড ভিড় ছিল। ওই সাংবাদিক টাকাগুলি তার প্যান্টের পকেটে রেখে শাখা ব্যবস্থাপক মোহাম্মদ নুরুল হক এর অফিস কক্ষে যান। পরে সেখান থেকে অন্য এক কর্মকর্তার সাথে কথা বলে গেইট পেরিয়ে পকেটে হাত দিয়ে টাকা খুজেঁ পাননি। একটি সংঘবদ্ধ চোরের দল ওই টাকা নিয়ে গেছেন। সোনালী ব্যাংক কসবা শাখায় প্রতিদিন গ্রাহকদের প্রচন্ড ভিড় দেখা যায়। এ সুযোগে পকেট মার গ্রহকদের টাকা চুরি করে নেয়ার অভিযোগ রয়েছে।
কসবা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রিন্সিপাল মো. হুমায়ুন কবির বলেন, ব্যাংক থেকে ভিড় জমিয়ে টাকা চুরি করে নিয়ে যাবে এটি অত্যান্ত দুঃখজনক। করোনার এ পরিস্থিতিতে ব্যাংক কর্তৃপক্ষকে আরো সক্রিয় ভূমিকা এবং আইন শৃঙ্খলা বাহিনীকে আরো তৎপর হতে হবে।
সোনালী ব্যাংক কসবা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ নুরুল হক বলেন, ব্যাংক থেকে টাকা তোলা হয়ে গেছে, বের হওয়ার সময় চোর টাকা নিয়ে গেছে, এতে আমাদের দুঃখ প্রকাশ করা ছাড়া কিছুই করার নেই। তিনি বলেন, করোনা আসায় গত তিনদিন ধরে বিভিন্ন গ্রাহকরা প্রচন্ড ভিড় করছে। তাদেরকে তিনি নিজেই গেইটে গিয়ে ঠেকাতে পারছেন না। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, পুলিশ পাঠিয়ে টাকা উদ্ধারের চেষ্টা করছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন