শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১০:১৮ এএম

গাজীপুরের কালিয়াকৈরে একটি সুতা তৈরির কারখানার ভিতরে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরর পর আইয়ুব আলী (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোবাবার (১১ এপ্রিল) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী। গ্রেপ্তার আইয়ুব নীলফামারীর সদর থানার কুড়িগ্রাম পাড়া এলাকার শাহিনের ছেলে।

ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় গতকাল শনিবার (১০ এপ্রিল) দুপুরে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অভিযুক্তকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে ওসি জানান, ওই নারীশ্রমিক দীর্ঘদিন আগে জীবিকার কালিয়াকৈরে আসেন। পরে উপজেলায় এক এলাকায় ভাড়া বাসায় থেকে ওই স্পিনিং মিলে কাজ শুরু করেন। প্রতিদিনের মতো শুক্রবার নাইট সিফটে ডিউটি করছিলেন তিনি। আনুমানিক রাত ৩টার দিকে ওই নারী শ্রমিক হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভিতরে ওয়াসরুমে যান। এ সময় একই কারখানার শ্রমিক আইয়ুব আলী সেখানে তাকে ধর্ষণ করে। এবং ঘটনাটি কাউকে জানালে হত্যার হুমকি দিয়ে আইয়ুব চলে যায়।

শনিবার (১০ এপ্রিল) সকালে ভুক্তভোগী বিষয়টি তার পরিবারের লোকজনকে জানান। এরপর ওইদিন দুপুরে কালিয়াকৈর থানায় ওই নারীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে উপজেলার লতিফুপুর এলাকার ভাড়া বাসা থেকে ওই আইয়ুবকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন