বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোরকে পতাকা বৈঠকে হস্তান্তর

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৬:০৯ পিএম

ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত দিয়ে অনুপ্রবেশ করে বিএসএফ কর্তৃক গুলির আঘাতে গুরুতর অসুস্থ কিশোর মিলন মিয়ার প্রাথমিক চিকিৎসা শেষে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) নিকট হস্তান্তর করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার সন্ধ্যায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমান্তে কোম্পানি কমান্ডার পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ ১৯২ ব্যাটালিয়নের ঝিকরী ক্যাম্পের সদস্যদের কাছে তাকে হস্তান্তর করা হয়।

গত শনিবার সন্ধ্যায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ করার প্রাক্কালে আন্তর্জাতিক সীমান্ত পিলার ৯৪৬/৪-এস হতে ৭০ গজ ভারতের অভ্যন্তরে বিএসএফ এর গুলিতে সে মারাত্মক জখম হয়। সে ভারতের কুচবিহার জেলার সাহেবগঞ্জ থানার শাহিদালের কুঠি গ্রামের জগু আলমের ছেলে। সে অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী হয়ে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দোয়ালিপাড়া গ্রামে তার নানা মকবুল হোসেনের বাড়িতে আহত অবস্থায় আসে। পরে নাগেশ্বরী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেখান থেকে উদ্ধার করে গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার শারীরিক অবস্থা স্থিতিশীল হলে তাকে বিএসএফ’র কাছে হস্তান্তরের ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়।

পতাকা বৈঠকে ভারতের বিএসএফ’র এসি নীতিশ কুমার, লালমনিরহাট বিজিবি-১৫ ব্যাটালিয়নের অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ইকবাল হোসেন, ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় এবং নাগেশ্বরী থানার ওসি রওশন কবির উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন