শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের প্রলোভন ধর্ষন , ধর্ষণের ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে টাকা দাবির অভিযোগে অভিযোগ এক যুবক গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৫:১৩ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে জনৈক নারীকে ধর্ষনপূর্বক তা গোপনে ছবি ধারণের অভিযোগে মোঃ হামিদুর নুর রানা(২৩), নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত রানা পটুয়াখালীর দুমকী উপজেলার কার্তিকপাশা গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে।
পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ রবিউল ইসলাম এর ১৯ এপ্রিল রাতে স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আটক রানা আনুমানিক ০৩ (তিন) বছর পূর্বে ধর্ষনের শিকার ও নারীর সাথে ফেসবুকের মাধ্যমে তাদের সম্পর্ক ঘরে তুলে। এই পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে সম্পর্ক ঘনিষ্ঠ হয়। এক পর্যায়ে অভিযুক্ত মোঃ হামিদুর নুর রানা(২৩) ঐ নারীকে নিয়ে কুয়াকাটা রোজ হোটেলে রাত্রী যাপন করে একাধিক বার ধর্ষন করে এবং ধর্ষনের বিভিন্ন ছবি মোবাইলে গোপনে ধারণ করে। ধৃত আসামী আপত্তিকর ছবি অনলাইনে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় মোটা অংকের চাঁদা দাবি করে।
পরবর্তীতে ঐ নারী ভিকটিম আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করলে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ হামিদুর নুর রানা(২৩)কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ হামিদুর নুর রানা(২৩) ঘটনার সাথে নিজের সংশ্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এ ব্যাপারে র‌্যাব সহযোগীতায় ঐ নারী ভিকটিম বাদী হয়ে পটুয়াখালীর দুমকী থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন